রংপুর সিটি কর্পোরেশন ও জেলা ভিত্তিক সর্বোচ্চ ও সেরা করদাতাদের সম্মাননা

অর্থনীতি

নিজস্ব প্রতিনিধি : বুধবার বেগম রােকেয়া অডিটোরিয়াম, আর.ডি.আর.এস. বাংলাদেশ, রংপুরে কর অঞ্চল-রংপুর এর অধিক্ষেত্রাধীন রংপুর সিটি কর্পোরেশন ও জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘসময় আয়কর প্রদানকারী সেরা করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠানের আয়ােজন করা হয়।


বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মােঃ মােস্তাফিজার রহমান (মােস্তফা), মেয়র, রংপুর সিটি কর্পোরেশন, রংপুর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মােহাঃ আবদুল আলীম মাহমুদ, বিপিএম, পুলিশ কমিশনার, রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন দেবদাস ভট্টাচাৰ্য, বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, রংপুর, আবু তাহের মােঃ মাসুদ রানা, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব), রংপুর, শওকত আলী সাদী, কমিশনার, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আবু হান্নান দেলওয়ার হােসেন, কর কমিশনার, কর অঞ্চল-রংপুর। রংপুর কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার মােঃ মঞ্জুর আলম অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে, কর অঞ্চল-রংপুর এর অধিক্ষত্রাধীন রংপুর সিটি কর্পোরেশন এবং রংপুর, দিনাজপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, নীলফামারী, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলাভুক্ত মােট ৫৬ জন সেরা করদাতাদের সম্মাননা প্রদান করা হয়। এবছর প্রতিটি জেলা ও সিটিকর্পোরেশন থেকে সর্বোচ্চ করপ্রদানকারী করদাতা হিসেবে ৩ জন, দীর্ঘমেয়াদী আয়কর প্রদানকারী করদাতা হিসেবে ২ জন, সর্বোচ্চ মহিলা করপ্রদানকারী করদাতা হিসেবে ১ জন এবং সর্বোচ্চ ৪০ বছরের নিচে তরুন পুরুষ করদাতা হিসেবে ১ জন মােট ৭ জন করে সর্বমােট ৫৬ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে আরাে উপস্থিত ছিলেন সৈয়দ নুরুল হুদা, উপ কর কমিশনার, মােঃ রাউফুর রহমান, উপ কর কমিশনার, কর্ণেলিউস কামা, উপ কর কমিশনার, তাজ মােহাম্মাদ তরফদার উপ কর কমিশনার, কর অঞ্চল-রংপুর এর কর পরিদর্শক এবং বিভিন্ন গ্রেডের কর্মচারীবৃন্দ।