কিশোরীকে শ্লীলতাহানীর ঘটনা ধামাচাপা

অপরাধ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে কিশোরী (১৩) কে শ্লীলতাহানীর ঘটনাকে ধামাচাপা দেয়ার চেষ্টা অব্যাহত রয়েছে বলে স্থানীয়দের অভিযোগ। ঘটনাটি সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া উত্তরপাড়া গ্রামে মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ১০ টায় কিশোরীর নিজ বাড়ীর বসত ঘরে এ ঘটনা ঘটেছে বলে শ্লীলতাহানীর শিকার কিশোরী ও প্রত্যক্ষদর্শী ব্যক্তি সূত্রে জানা গেছে।
কিশোরী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া উত্তর পাড়া গ্রামের ভিক্ষুক রজব আলী বয়াতীর মেয়ে (১৩) ঘুম থেকে ওঠে দাত ব্রাশ করতে ছিল এসময় একই গ্রামের প্রতিবেশী মৃত আমজাদ হোসেন এর ছেলে আজাহার আলী (৫৫) কিশোরীর বাড়ীতে প্রবেশ করে বসত ঘরে গিয়ে তাকে ডাক দেয়।কিশোরী মুখ ধুয়ে ঘরে গেলে কিশোরীর স্তন চেপে ধরে মর্দন করে। এ সময় কিশোরীর স্তন থেকে লম্পটের হাত সরিয়ে দিয়ে চলে আসতে চেষ্টা করলে তাকে টেনে ধরলেও কোন রকমে ঘর থেকে বেরিয়ে আসে। এ বিষয়টি পাশের বাড়ীর আব্দুল আজিজ হাজী প্রত্যক্ষ করেন এবং কিশোরীকে জিজ্ঞাসা করলে সে সত্যতা স্বীকার করে বলে আব্দুল আজিজ জানান। এ বিষয়টি পোগলদিঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামস উদ্দিন কে অবগত করেন।
এ বিষয়ে আজাহার আলী কে মোবাইল ফোনে কল করলে তিনি ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে আব্দুল আজিজ হাজী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,কিশোরী শ্লীলতাহানী করার বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে।
জানতে চাইলে পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন জানান,এ বিষয়টি মিমাংসা করার চেষ্টা করা হচ্ছে।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল ইসলাম বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিজ্ঞাপন