আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ রবিবার ২ জানুয়ারি বিকেলে ঐতিহ্যবাহী পল্টন কাবাডি মাঠে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় বালক বিভাগে মৌলভীবাজার কাবাডি দল চট্টগ্রাম কাবাডি দলকে হারিয়ে ও বালিকা বিভাগে ঝিনাইদহ বালিকা কাবাডি দল নড়াইল বালিকা কাবাডি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।


বিজ্ঞাপন

ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন,বিপিএম পিপিএম, বাংলাদেশ কাবাডি ফেডারেশন এর সাধারণ সম্পাদক ও আইজিপি কাপ কাবাডি এর চেয়ারম্যান ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম বার, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহঃ সাধারণ সম্পাদক ও আইজিপি কাপ কাবাডি এর সদস্য সচিব নেওয়াজ সোহাগ সহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।অনুষ্ঠান শেষে বিজয়ীদেরকে দুই লক্ষ টাকার পুরস্কার ও ট্রফি প্রদান করা হয়।