পুলিশ কমান্ডো কোর্স সমাপ্তকারীদের পুরষ্কৃত করলেন সিএমপি কমিশনার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ এপিবিএন ও বিশেষায়িত ট্রেনিং সেন্টার, খাগড়াছড়িতে অনুষ্ঠিত ৫৬ দিনের পুলিশ কামান্ডো কোর্স ৯ম ব্যাচে সিএমপি ও আরএমপি’র ৪৩জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। এর মধ্যে ২৯জন সফলভাবে কমান্ডো কোর্স সম্পন্ন করেন। সিএমপি’র ১৫ জন সফলতার সাথে এই কোর্স সম্পন্ন করেছেন।


বিজ্ঞাপন

এই কোর্সের চূড়ান্ত মূল্যায়নে বেস্ট কমান্ডো হয়েছেন সিএমপি’র চকবাজার থানার এস আই মারুফ বিন আবদুল্লাহ এবং দ্বিতীয় বেস্ট কমান্ডো হয়েছেন এসি(পিওএম) মোহাম্মদ বেলায়েত হোসেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম কমান্ডো কোর্স সফলভাবে শেষ করায় অংশগ্রহণকারীদের প্রশংসা করেন এবং পুরস্কৃত করেন।

তিনি কমান্ডোদের লব্ধ জ্ঞান দেশ ও জাতির যে কোনো প্রয়োজনে ব্যবহার করা এবং জাতির ক্রান্তিকালে কমান্ডোদের সর্বোচ্চ আত্মত্যাগে সর্বদা প্রস্তুত থাকার আহ্বান জানান।

এ সময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।