কেএমপির মাদক বিরোধী অভিযানে গাঁজা, ফেনসিডিল ও ইয়াবা সহ ৪ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

মামুন মোল্লা ঃ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ১ কেজি ৫০ গ্রাম গাঁজা, ৯ বোতল ফেন্সিডিল এবং ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৪ (চার) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়, উক্ত অভিযান পরিচালনা কালে গাজা ফেনসিডিল ও ইয়াবা সহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীরা যথাক্রমে, মোঃ টুটুল মোল্ল্যা (৩৯), পিতা-মৃত: সুলতান মোল্ল্যা, সাং-মীরেরডাঙ্গা, থানা-খানজাহান আলী, বিশ্বজিৎ বৈরাগী(২৩), পিতা-বিধান বৈরাগী, সাং-রংপুর ঠাকুরানীতলা, থানা-আড়ংঘাটা; মোঃ নাজিবুর রহমান@ রাজিব(৩৯), পিতা-মৃত: সরজিৎ বিশ্বাস, সাং-কেলেরকান্দা পোড়াবাড়ী, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর, এপি সাং-মতলেবের মোড়, থানা-খুলনা এবং মোঃ আবজাল হোসেন লিটন(৩০), পিতা-মৃত: আব্দুল লতিফ হাওলাদার, সাং-ইক্রি বোর্ড স্কুলের উত্তর পশে, থানা-ভান্ডারিয়া, জেলা-পিরোজপুর, এ/পি সাং-পূর্ব বানিয়াখামার, থানা-খুলনা, খুলনা মহানগরীদের’কে মহানগরীর খুলনা ও আড়ংঘাটা থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।

উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ১ কেজি ৫০ গ্রাম গাঁজা, ০৯ বোতল ফেন্সিডিল এবং ৪০ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।