ধান্ধাবাজি বদমায়েশি করে আর পার পাওয়ার সুযোগ নেই, প্রতিটি নাগরিকের তথ্য ও গতিবিধি আর অজানা থাকবে না ______অতিরিক্ত বিএমপি কমিশনার (সদর-দপ্তর)

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ শুক্রবার ৭ জানুয়ারি কাউনিয়া থানা বিএমপি কর্তৃক “ওপেন হাউজ ডে ” অনুষ্ঠিত হয়। উক্ত ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি (সদর-দপ্তর) প্রলয় চিসিম ।


বিজ্ঞাপন

এসময়ে বক্তব্যে তিনি ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, সময়ের পরিবর্তনের সাথে সাথে অপরাধের গতিবিধি পরিবর্তন হচ্ছে, আমাদেরকেও এসবকিছু মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে। অপরাধ দানাবাঁধার আগেই তা প্রতিরোধে করতে হবে, ছেলেমেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। ধান্ধাবাজি বদমায়েশি করে আর পার পাওয়ার সুযোগ নেই, কেউ যেন অন্যকারোর বিরক্তের কারণ হতে না হয় ।

আমরা তথ্য ও প্রযুক্তিগত উৎকর্ষে অনেকটা এগিয়ে আছি, প্রতিটি নাগরিকের তথ্য ও গতিবিধি আর অজানা থাকবে না। এই পরিবেশ, জলবায়ু, সমাজব্যবস্থা যেন অনিরাপদ না হয় সেজন্য সকলকে সোচ্চার হয়ে কাজ করতে হবে।

বিশেষ অতিথি, উপ-পুলিশ কমিশনার বিএমপি উত্তর বিএমপি মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম বলেন, আপনার সন্তান কোথায় যায় কার সাথে মিশে তা নজরদারিতে রেখে স্থানীয় ভাবে, পারিবারিক ভাবে সোচ্চার হয়ে
আইনমান্যকারী সুনাগরিক হিসেবে গড়ে তুলুন।

অফিসার ইনচার্জ কাউনিয়া থানা বিএমপি মোঃ আব্দুর রহমান মুকুল এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বিএমপি ট্রাফিক ইন্সপেক্টর বিদ্যুৎ চন্দ্র দে, থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ সহ সুশীল সমাজের সর্বস্তরের প্রতিনিধি ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ব্যক্তিবর্গ।