বিএসটিআই’র অভিযানে ৩,৭৫,০০০ টাকা জরিমানা ও অবৈধ পানির জার ধধংস

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ সম্প্রতি বিএসটিআই এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাফিসা নাজ নীরা এর নেতৃত্বে ও ডিএমপি পুলিশের সহযোগিতায় ঢাকা এয়ারর্পোট থানা এলাকায় বিএসটিআই এর উদ্যোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত অভিযান পরিচালনা কালে বিএসটিআই আইন-২০১৮ অনুসারে ফার্মেন্টেড মিল্ক (দই) পণ্যের অনুকূলে বিএসটিআই’র সিএম সনদ গ্রহণ ব্যতিত বিক্রয়, বিতরণ, প্রদর্শন ও বাজারজাত করার অপরাধে এয়ারর্পোট রেস্টুরেন্ট,এয়ারর্পোট, ঢাকা-কে ১,০০,০০০ টাকা চকলেট, কেক, চিপস পণ্য ছাড়পত্র/ সিএম সনদ ব্যতিত বিক্রয়ের অপরাধে ঢাকা এয়ারর্পোট এলাকায় এয়ারর্পোট স্ম্যাকস-কে ১,০০,০০০ টাকা, শীতল পাটি লাউন্স-কে ১,০০,০০০ টাকা, শর্মা হাউজ-কে ৫০,০০০ টাকা ও ফারুক স্টোর-কে ২৫,০০০ টাকা জরিমানা করা হয়।

এছাড়াও বিমান ফ্লাইট ক্যাটারিং-এ পরিদর্শন পূর্বক তাদের বিভিন্ন বিষয়ে সর্তকসহ পরামর্শ দেয়া হয়। হজ্জ্ব ক্যাম্পের আশপাশের এলাকায় পানির প্রায় ১০০ অবৈধজার ধ্বংস করা হয়।

উক্ত অভিযানে প্রসিকিউটর হিসেবে মোঃ সাইদুর রহমান, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন এবং জিশান আহম্মেদ তালুকদার, সহকারী পরিচালক (সিএম) ও মোঃ খালেদ হোসেন, ফিল্ড অফিসার (সিএম) সহযোগীতা করেন।