সোনাইমুড়ীতে ডোবা থেকে উদ্ধার করলো ইউপি সদস্যের লাশ

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ নোয়াখালী জেলার সোনাইমুড়ীর উপজেলার বজরা ইউনিয়নে দুর্বৃত্তরা ফোনে ডেকে নিয়ে পরাজিত ইউপি সদস্য জহিরুল ইসলাম (৫৮) কে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।


বিজ্ঞাপন

গতকাল শনিবার ৮ জানুয়ারী, দিবাগত রাত ১২টার দিকে বজরা ইউনিয়নের ছনগাঁও গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত জহিরুল ইসলাম গত ৫ জানুয়ারী ৫ম ধাপের ইউপি নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে তালা প্রতীকে নির্বাচন করলে ২৩ ভোটে পরাজিত হন। তিনি একই ওয়ার্ডের চকিদার বাড়ির মৃত ছেফায়েত উল্লাহর ছেলে।

নিহতের বড় ভাই শাহজাহান বলেন রাত ১২টার দিকে ফোনে কল আসলে সে ঘর থেকে বের হয়ে যায়। তারপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে সবাই ঘুমিয়ে পড়ে।

বজরা ইউনিয়নের চেয়ারম্যান মিরন অর রশীদ বিষয়টি নিশ্চিত করে বলেন পুলিশ এসে ডোবায় ভাসতে থাকা মরদেহ উদ্ধার করেছে। এ সময় মরদেহের হাতে কমলা ও পাউরুটির প্যাকেট পাওয়া গেছে।

ঘটনাস্থল থেকে সোনাইমুড়ী থানার পুলিশ উপ পরিদর্শক (এসআই) আমির হামজার নেতৃত্বে মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়।

থানা অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ বলেন লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপে নোয়াখালীর সোনাইমুড়ীর ১০ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যেখানে বজরা ইউপির ৩ নং ওয়ার্ড হতে সদস্য হিসেবে জহিরুল ইসলাম নির্বাচন করলে ২৩ ভোটে পরাজিত হন।