দুদকে সুশাসন ও অফিস ব্যাবস্থাপনা সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালার তৃতীয় ব্যাচের প্রশিক্ষণ শুরু

অন্যান্য এইমাত্র

আজকের দেশ রিপোর্ট ঃ দুর্নীতি দমন কমিশনের কর্মকর্তাদের দক্ষতা কাজের মান বৃদ্ধি এবং সুশাসন ও নথি ব্যবস্থাপনা সম্পর্কে সম্যক ধারণা প্রদানের জন্য ৩ দিনব্যাপী সুশাসন ও অফিস ব্যবস্থাপনা সংক্রান্ত প্রশিক্ষণের ৩য় ব্যাচের প্রশিক্ষণ আজ কমিশনের প্রধান কার্যালয়স্থ সম্মেলন কক্ষে শুরু হয়েছে।


বিজ্ঞাপন

প্রধান অতিথি হিসেবে উক্ত প্রশিক্ষণ কোর্সের উদবোধন করেন কমিশনের সচিব মোঃ মাহবুব হোসেন।

উদবোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়েশা আক্তার, যুগ্ম সচিব, মন্ত্রিপরিষদ বিভাগ এবং সভাপতিত্ব করেন এ কে এম সোহেল, মহাপরিচালক (প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি), দুর্নীতি দমন কমিশন।

প্রশিক্ষণে জাতীয় শুদ্ধাচার কৌশল, বার্ষিক শুদ্ধাচার কর্মপরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন এবং চাকুরী বিধিমালা ও নথি ব্যবস্থাপনা সম্পর্কে সম্যক ধারণা প্রদান করা হবে।

কমিশনের প্রধান কার্যালয়সহ সারাদেশের বিভিন্ন জেলা ও বিভাগীয় কার্যালয়ের পরিচালক, উপ-পরিচালক, সহকারী পরিচালক ও উপসহকারী পরিচালক পর্যায়ের মোট ৩০ জন কর্মকর্তা এই প্রশিক্ষণে অংশগ্রহণ করছেন।

উদবোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় দুদক সচিব বলেন, কমিশনের কর্মকর্তারা সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলে তাদের সকল প্রকার সহযোগিতা করা হবে।

এই প্রশিক্ষণের মাধ্যামে শুদ্ধাচার, চাকুরি বিধিমালা ও নথি ব্যবস্থাপনা সম্পর্কিত অর্জিত জ্ঞান কর্মকর্তাদের কাজের মান বৃদ্ধি করবে বলে তিনি আশা প্রকাশ করেন।