রংপুরে বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ বিজয়ের সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর আয়োজন করেছে রংপুর জেলা পুলিশ। সন্ধ্যা ৭টায় রংপুর পুলিশ লাইন্স মাঠে গত ডিসেম্বরে শুরু হওয়া এ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন মধুসূদন রায়, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন), সৈয়দ মোহাম্মদ ফরহাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), জনাব মোঃ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ আশরাফুল আলম পলাশ, সহকারী পুলিশ সুপার (এসএএফ ও অতিরিক্ত দায়িত্ব, সি সার্কেল) সহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের অফিসার ও ফোর্সগণ।

ফাইনাল খেলা শেষে পুলিশ সুপার বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। টুর্নামেন্টে দ্বৈত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় রংপুর পুলিশ লাইন্স দল এবং রানার্স আপ হয় কোতোয়ালি থানা।

এছাড়া একক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন পুলিশ কনস্টেবল ফরহাদ হোসেন (পুলিশ লাইন্স, রংপুর) এবং রানার্স আপ হন এএসআই মামুন (কোতোয়ালি থানা)।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, পুলিশের টানা ডিউটির কারণে খেলাধুলার তেমন সুযোগ ঘটে না। কিন্তু নিজেকে শারীরিক ও মানসিকভাবে ফিট রাখার জন্য খেলাধূলার কোন বিকল্প নেই।

এসময় তিনি সকল পুলিশ সদস্যকে মোবাইল ফোনের প্রতি আসক্তি কমিয়ে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ করার জন্য আহবান জানান।