ডামুড্যায় সুবিধাবঞ্চিত বেদে পল্লীর শিশুদের জন্য ওসির বস্ত্রদান কর্মসূচী

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ পুলিশ সপ্তাহ ২০২২ এর মুল প্রতিপাদ্য বিষয় – “দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ।


বিজ্ঞাপন

” এবারের পুলিশ সপ্তাহ চলাকালে বেদে সম্প্রদায়ের শিশুদের মধ্যে বস্ত্রদান কর্মসূচী দিয়ে অফিসার ইনচার্জ (ওসি) শরীফ আহমেদ বেদে পরিবার ও শিশুদের ব্যাপক প্রশংসা কুড়ালেন।

বুধবার ২৬ জানুয়ারী চারদিকে মাঘের শীতের তীব্র প্রভাবে প্রকৃতি জুড়ে আজ নিঃস্ব রিক্ত পরিবেশ। সুবিধা বন্ঞিত দরিদ্র অসহায় মানুষের জীবনে শীতকালীন এই সময়টা আরও ভীষণ দুঃখ দুর্দশা বয়ে নিয়ে আসে।

এমনই যখন প্রাকৃতিক পরিবেশ তখন শরীয়তপুর জেলার ডামুড্যা থানাধীন জয়েন্তী নদীর তীরে ধানহাটা ব্রীজের সন্নিকটে দীর্ঘ পচিঁশ বছর ধরে বসবাস করে আসা বেদে সম্প্রদায়ের শিশুদের জন্য ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শরীফ আহমেদ তার সহকর্মীদের নিয়ে ডামুড্যা থানা পুলিশের পক্ষ থেকে বস্ত্রদান কর্মসূচী নিয়ে এগিয়ে আসলেন।

ডামুড্যা থানার ওসির কাছ থেকে পরিধেয় নতুন জামা কাপড় পেয়ে বেদে পরিবারের শিশুগুলোর চোখেমুখে যেন ঈদ আনন্দ নেমে আসে। খুশিতে প্রাণের উচ্ছ্বাসে তারা নাচতে শুরু করে।

ডামুড্যাস্থ ধানাহাটা বেদে পরিবারের পুরুষ মহিলাগণ তাদের শিশু সন্তানদের জন্য নতুন জামা কাপড় নিয়ে তাদের বেদে পল্লীতে ওসি এবং উপজেলা চেয়ারম্যানের আগমনে তারা খুশিতে পঞ্চমুখ হয়ে ওঠেন। প্রশংসায় ভাসালেন ওসি শরীফ আহমেদ এবং তার সহকর্মী পুলিশ সদস্যদের।

বস্ত্রদান কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন মাঝি।

বেদে পরিবারের শিশুদের জন্য বস্ত্রদান কর্মসূচীর আয়োজন করায় তিনি অফিসার ইনচার্জ ডামুড্যা থানা শরীফ আহমেদ এবং জেলা পুলিশের ভূয়সী প্রশংসা করেন এবং সমাজের বিত্তশালী মানুষদের কে মানবিক সহায়তা নিয়ে এগিয়ে আসার জন্য আহবান জানান।

বস্ত্রদান কর্মসূচী সম্পর্কে ওসি শরীফ আহমেদ বলেন, কয়েক দিন আগে আমি এই বেদে পল্লীতে আসি এবং এখানকার শিশুদের পরনে ছেঁড়া জামাকাপড় ও তাদের দুঃখ কষ্ট দেখে শরীয়তপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান দিক নির্দেশনায় এবং বাংলাদেশ পুলিশের আইকন ডিআইজি ঢাকা রেঞ্জ হাবিবুর রহমান বিপিএম( বার) পিপিএম( বার) মানবিক কর্মকান্ডে উদ্বুদ্ধ হয়ে আজকের এই বস্ত্রদান কর্মসূচীর উদ্যোগ গ্রহন করি।