মোহাম্মদপুরে র‌্যাব-২ এর অভিযানে ২৫৯ বোতল ফেন্সিডিল সহ ৩ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ র‌্যাব-২ এর একটি অভিযানিক রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বসিলা বেঁড়ীবাঁধ নুতন নির্মিত যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে। চেকপোষ্ট চলা কালীন সময় কার্গো সাভির্সের একটি ট্রাক উক্ত চেকপোষ্টে পৌঁছালে ট্রাকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে থামার সংকেত দিলে র‌্যাব ফোর্সের উপস্থিতি টের পেয়ে ট্রাকটি নিয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ সবুজ (২১), পিতা- শফিকুল্লা, জেলা- লক্ষীপুরকে আটক করতে সক্ষম হয়।


বিজ্ঞাপন

আটককৃত আসামীকে ফেনসিডিল এর চালান সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে অস্বীকার করলেও পরবর্তীতে অধিক জিজ্ঞাসাবাদে ট্রাকটিতে মাদকদ্রব্য ফেন্সিডিল আছে মর্মে স্বীকার করে।

তার দেখানো মতে তল্লাশী পূর্বক ট্রাকটির ভিতর (ট্রাক চালক) এর বসার সিটের পিছনে একটি বস্তার মধ্যে অভিনব পন্থায় লুকিয়ে রাখা ৫৯ (উনষাট) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার কারা হয়।পৃথক একটি অভিযানে রাজধানীর মোহাম্মদপুর থানা বেঁড়ীবাঁধে অবস্থিত পপুলার মেডিকেল কলেজের সাইনবোর্ড এর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে।

চেকপোষ্ট চলা কালীন সময় ট্রান্সপোর্ট কার্গো সার্ভিসের একটি ট্রাক উক্ত চেকপোষ্ট এর সামনে পৌঁছালে ট্রাকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে থামার সংকেত দিলে র‌্যাব ফোর্সের উপস্থিতি টের পেয়ে ট্রাকটি নিয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামী, মোঃ হোসেন আহম্মেদ (২৬), পিতা- আব্দুল হক, জেলা- লক্ষীপুর এবং মোঃ মুরাদ হোসেন (২৮), পিতা-শফিক উল্লাহ, জেলা- লক্ষীপুরদ্বয়’কে ট্রাকটিসহ আটক করতে সক্ষম হয়।

আটককৃত আসামীদের মাদকদ্রব্যের চালান সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে অস্বীকার করলেও অধিকতর জিজ্ঞাসাবাদে ট্রাকটিতে বিশেষ কায়দায় ফেন্সিডিল আছে মর্মে স্বীকার করে।

তাদের দেখানো মতে তল্লাশী পূর্বক কার্গো সার্ভিস ট্রাকটির ভিতরে (ট্রাক চালক) বসার সিটের পিছনে একটি বস্তার মধ্যে অভিনব পন্থায় লুকিয়ে রাখা ২০০ (দুইশত) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল যার বর্তমান অনুমানিক বাজার মূল্য – ৬,০০,০০০ টাকা এবং দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।