সহকারি পরিচালক নাজমুল হাসান ঔষধ প্রশাসনের দেশ সেরা কর্মকর্তা বিবেচিত

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ ঔষধ প্রশাসনের দেশসেরা যশোরের সহকারি পরিচালক নাজমুল হাসান
ওষুধের গুণগত মান নিশ্চিত করা সহ সামগ্রিক কর্মকান্ডের কারণে ৪ বার দেশ সেরা কর্মকর্তা হিসেবে বিবেচিত হয়েছেন, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

গত বুধবার ২৬ জানুয়ারি, জুম অ্যাপসের মাধ্যমে অনুষ্ঠিত মাসিক ভারচুয়াল সমন্বয় সভায় ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মাহবুবুর রহমান ডিসেম্বর মাসের সেরা কর্মকর্তা হিসেবে তার নাম ঘোষণা করেন।

ঔষধ প্রশাসন অধিদপ্তরের একটি সূত্র জানায়, বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আলোকে সহকারি পরিচালক নাজমুল হাসান যশোর জেলায় দায়িত্ব পালনে সততা,মেধা,দুরদর্শিতা ও অনবদ্য নৈপুণ্যের জন্য দেশসেরা বিবেচিত হন।

এ মাসে তিনি ১২৪ টি ফার্মেসির লাইসেন্স নবায়ন, ওষুধের মান যাচাইয়ের জন্য ৬ টি নমুনা উত্তোলন করে ঢাকায় প্রেরণ করেন।

একইসময় তিনি বিভিন্ন অভিযোগে বিভিন্ন প্রতিষ্ঠানকে ৩৮ টি নোটিশ প্রদান, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৪টি এবং ড্রাগ আদালতে একটি মামলা দায়ের করেন। এ সময় তিনি এক লক্ষ ৬৫ হাজার ৫০ টাকা রাজস্ব আদায় করেন।

এর আগে ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মাহবুবুর রহমানের সভাপতিত্বে অধিদপ্তরের পরিচালক, উপ-পরিচালক সহ জেলা কার্যালয়ের প্রধানদের সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, সহকারি পরিচালক নাজমুল হাসান এর আগেও যশোর ও ঝিনাইদহ অফিস প্রধান থাকা কালেও ৪ বার সেরা কর্মকর্তার পুরস্কার অর্জন করেন।