কুমিল্লায় র‍্যাবের অভিযানে ৫ জন ভুয়া ডাক্তার গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ র‌্যাব-১১ পৃথক দুটি অভিযানে কুমিল্লার কোতয়ালী থানা এলাকা থেকে ডিগ্রীধারী বড় ডাক্তার পরিচয়ে সকল রোগের ভূল চিকিৎসা করা পাঁচজন ভূয়া ডাক্তার গ্রেফতার করেছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

র‌্যাব-১১, সিপিসি-২ এর দুটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন তেলিকোনায় ‘‘অমিত মেডিকেল হল” এবং কালির বাজারস্থ ‘‘হৃদয় ফার্মেসী”তে বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ভ‚য়া ডিগ্রীধারী ডাক্তার পরিচয় প্রদানকারী পাঁচজন প্রতারককে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীরা যথাক্রমে, কুমিল্লা জেলার কোতয়ালী থানার দীগাম্বরী তলা গ্রামের মৃত চন্দ্রমোহন দেবনাথ এর ছেলে অযিত কুমার দেবনাথ(৬৩); একই থানার সুজানগর গ্রামের মমতাজ উদ্দিন আহমদ এর ছেলে জসিম উদ্দিন আহমদ (৪২); চকবাজার গ্রামের মোঃ এরশাদ আলীর ছেলে মোঃ আমিনুল হাসান তারেক (২৫), কাপ্তান বাজার গ্রামের মৃত এ.কে -২-মফিজুল হক এর ছেলে এ.কে.এম মোজাম্মেল হক (৪৩) এবং পূর্ব বাগিচাগাঁও গ্রামের মৃত নিরাংশু দাস এর ছেলে দেবাশীষ দাস (৪১)।প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ বিএমডিসি কর্তৃক অনুমোদিত কিংবা একাডেমিক সার্টিফিকেটধারী কোন রেজিষ্টার্ড ডাক্তার না হয়েও নিজেদেরকে ডিগ্রীধারী বড় ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসা প্রাদান করে আসছে বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।