সরিষাবাড়ীতে দুই মেম্বার প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত -১, আহত-১০

অন্যান্য এইমাত্র

মোস্তাফিজুর রহমান, জামালপুর প্রতিনিধিঃ
জামালপুরের সরিষাবাড়ীতে ২ মেম্বারপ্রার্থী সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে একজন নিহত এবং ১০ জন আহত হয়েছে।
আজ শনিবার সকাল ১০ টায় পিংনা ইউনিয়নের পশ্চিম নলসন্ধা গ্রামের সাবেক ফজলুল হক মেম্বার এর বাড়ির পাশে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহত ভোলা শেখ সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার নিশ্চিন্ত পুর ইউনিয়নের মিতওয়া হারুনুর রশিদের ছেলে। মাথায় রাম দার কোপে‌ তিনি ঘটনাস্থলেই নিহত হন।


বিজ্ঞাপন

স্থানীয় সুত্রে জানা গেছে, আসন্ন ৩১ শে জানুয়ারি ষষ্ঠধাপ ইউপি নির্বাচনে উপজেলার পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থী হিসেবে সুজাত আলী সরু (মোরগ) প্রতীক ও নূরুল ইসলাম (ফুটবল) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই দুই পক্ষের বিরোধ দীর্ঘদিনের।
আজ শনিবার সকালে নুরুল ইসলাম এর সমর্থকরা সাবেক ইউপি সদস্য ফজলুল হক এর বাড়ির পাশে প্রচারণা করতে গেলে সুজাত আলী সরুর লোকজন বাঁধা দেয়। পরে ভোটের প্রচার-প্রচারণা ও ভোট চাওয়াকে কেন্দ্র করে নূরুল ইসলাম এর সমর্থক পশ্চিম বাউল সন্ধ্যা গ্রামের আমির হোসেন এর ছেলে রুবেল(২১) কে তুলে নিয়ে যায় সুজাত আলী সরু লোকজন। এ নিয়ে উভয় পক্ষের লোকজন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলার পর উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। গুরুতর আহত আব্দুল হালিম (৫৯), টুটুল (৫০), শুক্কুর (৪৯) সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
নিহত ভোলা শেখ এর লাশ পিংনা ঘাটে সরিষাবাড়ী থানার এসআই আব্দুল করিম সুরতহাল করে থানায় নিয়ে যায়।
এব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ জানান, দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছে এবং নিখোঁজ রুবেল মিয়া ( ২১) নামে ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা চলছে