কক্সবাজার পেকুয়ায় র‍্যাবের অভিযানে দেশীয় আগ্নেয়াস্ত্র ও গুলি সহ ১ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-১৫ এর অভিযানে পেকুয়ার সরকারী ঘোনা এলাকা থেকে দেশীয় অস্ত্র-গোলাবারুদ সহ একজন গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সূত্রে অবগত হয় যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন পেকুয়া সদর ইউনিয়নস্থ, ০৬ নং ওয়ার্ড, পূর্ব সরকারী ঘোনা এলাকায় মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অভিযানিক দল তথায় উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দুইজন ব্যক্তি পলায়নের চেষ্টাকালে জয়নাল আবেদীন (৩২), পিতা-মৃত বদি আলম, মাতা-মৃত রোকিয়া আক্তার, সাং-পূর্ব সরকারী ঘোনা, ওয়ার্ড নং-০৬, ইউপি-পেকুয়া সদর, থানা-পেকুয়া, জেলা-কক্সবাজারকে ধৃত করে এবং তার সহযোগী আবু সামা (২৬), পিতা-আহাম্মদ শফি প্রকাশ মনু, সাং- পূর্ব সরকারী ঘোনা, ০৬নং ওয়ার্ড, ইউপি-পেকুয়া সদর, থানা-পেকুয়া, জেলা-কক্সবাজার পালিয়ে যায়।

উক্ত সময়ে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ এবং বসতঘর তল্লাশী করে ৮ রাউন্ড গুলি সহ ২ টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি জানায়, বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে উক্ত দেশীয় অস্ত্রসমূহ তার হেফাজতে রেখেছিল।

গ্রেফতার কৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজারের পেকুয়া থানায় একখানা অভিযোগ দাখিল করা হয়েছে।