রাজধানীর হাতিরঝিলে র‍্যাবের অভিযানে ৭৬৮ ক্যান বিয়ার সহ ৩ জন আটক

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ র‌্যাব-৩ এর অভিযানে রাজধানীর হাতিরঝিল এলাকা হতে ৭৬৮ ক্যান বিয়ার এবং ২ টি প্রাইভেটকারসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা অভিনব কায়দায় দুইটি প্রাইভেটকারযোগে অবৈধ মাদকদ্রব্য বিয়ার এর চালান নিয়ে গুলশান হতে মগবাজারের দিকে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর আভিযানিক দল ঢাকা মহানগরীর হাতিরঝিল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে মাদক ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম (৩৩), সাং-জগৎপুর, থানা-রামগঞ্জ, জেলা-লক্ষীপুর , মোঃ রাসেল (২৭), সাং-কেওয়া পঞ্চমখন্ড, থানা-শ্রীপুর, জেলা-গাজীপুর, এবং মোঃ ইমরান (২০), সাং-টেপিরবাড়ী, থানা-শ্রীপুর, জেলা-গাজীপুরদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতদের দেহ ও প্রাইভেটকার দুটি তল্লাশি করে পিছনের ব্যাক ডালার ভিতরে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ৭৬২ ক্যান বিয়ার উদ্ধারসহ প্রাইভেটকার দুটিকে জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামীরা কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ এই মাদক ব্যবসা করে আসছে বলে জানায়।ধৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।