নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে ১০ কেজি গাজা, ৪০০ বোতল ফেনসিডিল সহ ৩ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক নারায়ণগঞ্জ জেলার কোতয়ালী থানা এলাকা থেকে ৪০০ বোতল ফেন্সিডিল এবং ১০ কেজিগাঁ সহ ৩ জন মাদক কারবারী গ্রেফতার এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন কোর্টবাড়ি বিশ্বরোড এলাকায় বিশেষঅভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে প্রাইভেটকারে করে মাদক পরিবহনের সময় ৪০০ বোতল ফেন্সিডিল এবং ১০ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে, নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার ফলতা পাড়ার শহিদুল মিয়ার ছেলে মোঃ আলমগীর(৩৫), একই থানার চরকামালদি গ্রামের মোঃ নূরে আলম এর ছেলে মোঃ শরিফ মিয়া(২৬) এবং শেখের হাঁট গ্রামের মোঃ জাহাঙ্গীর এর ছেলে রিফাত(২৪)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দীর্ঘদিন যাবৎ পরস্পর জোগসাযশে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল এবং গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।