কিশোরগঞ্জে র‍্যাবের অভিযানে ১০ কেজি গাজা সহ ২ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক অভিযানে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানাধীন পাটুলীঘাট এলাকা হতে ১০ (দশ) কেজি গাঁজা‘সহ ২ (দুই) জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ীর উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার ১ ফেব্রুয়ারি, সাড়ে ১০ টার সময় কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানাধীন পাটুলীঘাট এলাকা হতে আসামী সাহাংগির মিয়া (৩০), পিতা-শাহাজান মিয়া, আনচর আলী (৪২), পিতা-মৃত ইছা মিয়া, উভয় সাং-বেড়ইন , ইউপি-কুন্ডা, থানা-নাসিরনগর, জেলা- ব্রাহ্মনবাড়ীয়াদ্বয়’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ১০ (দশ) কেজি গাঁজা‘সহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদক গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে গ্রেফতার কৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।