নীলফামারিতে বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ মোঃ আব্দুল আউয়াল,পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) এর নীলফামারী জেলা হতে রংপুর জেলায় বদলি জনিত কারণে গত বৃহস্পতিবার ৩ ফেব্রুয়ারি পুলিশ সুপারের কার্যালয়, নীলফামারীর কনফারেন্স রুমে রাত্রি ৮ টার সময় অনুষ্ঠিত বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম।


বিজ্ঞাপন

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার, নীলফামারী বলেন নতুন কর্মস্থল কাজের মান ও উদ্যম বেগবান করে।

মোঃ আব্দুল আউয়াল,পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) নীলফামারীতে কর্মরত থাকা কালিন সময়ে
তার কর্মময় জীবনের স্মৃতিচারণা করতে গিয়ে তিনি বলেন, প্রতিটি মানুষের কর্মই তার সবচেয়ে বড় পরিচয়।

তাই, প্রত্যেকটি মানুষকে নিজ কর্মজীবনকে কল্যাণময় করতে হবে,তবেই মানব জীবনের স্বার্থকতা।
একজন পুলিশ সদস্যের ন্যায়পরায়ণতা ও দেশের প্রতি ভালোবাসা থেকে নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করা উচিত।

তিনি আরো বলেন মোঃ আব্দুল আউয়াল, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), নীলফামারী অত্যন্ত প্রত্যয়ী,পরিশ্রমী,মে­ধাবী ও আত্মবিশ্বাসী এবং সৎ পুলিশ কর্মকর্তা।

নীলফামারী জেলা পুলিশ হতে শিক্ষণীয় কর্মকাণ্ড গুলো যেন তিনি তার নতুন কর্মস্থলে প্রয়োগের মাধ্যমে বিদেশে তথা বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল এর মাধ্যমে সেদেশের জনগণের দোরগোড়ায় সময় উপযোগী কাঙ্খিত সেবার পৌঁছানোর মাধ্যমে ভুক্তভোগী ও সাধারন মানুষের প্রত্যাশার পূরণে বিশেষ ভূমিকা রাখবে এই মর্মে পুলিশ সুপার,নীলফামারী আশাবাদ ব্যক্ত করেন।

সবশেষে পুলিশ সুপার বিদায়ী অতিথির সমৃদ্ধ ভবিষ্যৎ কামনা করেন এবং তার হাতে স্মৃতি স্মারক তুলে দেন।

উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদ সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (সদর), নীলফামারী, মোহাম্মদ সারোআর আলম,অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর-সার্কেল), নীলফামারী, আলী মোহাম্মদ আব্দুল্লাহ,সহকারি পুলিশ সুপার,(ডোমার- সার্কেল),নীলফামারী সহ সকল থানার অফিসার ইনচার্জ, ওসি ডিবি, ডিআইও ১, ট্রাফিক ইন্সপেক্টর, আর-আই, আরওআই সহ জেলার বিভিন্ন ইউনিটের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এ.এস. এম. মুক্তারু জ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর- সার্কেল), নীলফামারী ।