ইটাখোলা ও কুন্দপুকুর ইউপি নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দী প্রার্থীগণের সাথে নীলফামারীর পুলিশ সুপারের মতবিনিময়

অন্যান্য এইমাত্র

 

নিজস্ব প্রতিনিধি ঃ শনিবার ৫ ফেব্রুয়ারি, বাংলাদেশ নির্বাচন কমিশনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুম,সদর-নীলফামারীতে দুপুর সাড়ে ১২ টায় অনুষ্ঠিত নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ও কুন্দপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দী প্রার্থীগণের সাথে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার,নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম।


বিজ্ঞাপন

ইটাখোলা ও কুন্দপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দী প্রার্থীগণের সাথে মতবিনিময় সভায় পুলিশ সুপার, নীলফামারী, বলেন অবাধ এবং শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে নির্বাচনী সভা এবং প্রচার সংক্রান্ত বিধিনিষেধ থেকে শুরু করে প্রশাসনের কর্মপদ্ধতির নীতিনিয়ম নির্বাচন কমিশনের নির্দেশনা সকল প্রার্থীদের যথাযথভাবে মানতে হবে।

পুলিশ সুপার বলেন সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচন অনুষ্ঠানের জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী ও ভোটারদেরকে আশ্বস্ত করেন আগামী ৭ ফেব্রুয়ারি/২০২২ তারিখ ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে এজন্য পুলিশ কাজ করে যাচ্ছে।

চার স্তরের পুলিশি নিরাপত্তা বলয় সহ পুলিশের ইউনিফর্ম পরিহিত সদস্যের পাশাপাশি সাদা পোশাকে বিপুল পুলিশ মোতায়ন থাকবে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন খন্দকার ইয়াসির আরেফীন, জেলা প্রশাসক, নীলফামারী, সৈয়দ রফিকুল ইসলাম, পুলিশ সুপার, কোম্পানি কমান্ডার র‌্যাব-১৩ ,মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা নির্বাচন অফিসার,নীলফামারী , অফিসার ইনচার্জ,সদর-নীলফামারী সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা সহ সংশ্লিষ্ট দপ্তরে অন্যান্য কর্মকর্তাগণ।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেসমিন নাহার,উপজেলা নির্বাহি অফিসার, সদর-নীলফামারী।