ঢাকা রেঞ্জ ডিআইজি কর্তৃক পদোন্নতিপ্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ সহকারী পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন এবং মোঃ তাজুল ইসলাম এর অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত হওয়ায় তাদেরকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন ঢাকা রেঞ্জ ডিআইজি মোঃ হাবিবুর রহমান, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, স্বরাষ্ট্র মন্ত্রণালয় জণনিরাপত্তা বিভাগ পুলিশ শাখা-১, স্মারক নং-৪৪.০০.০০০০.০৯৪.১২.০৩০.২১.১২৯ তারিখ, ২ ফেব্রুয়ারী ২০২২ এর আদেশমূলে মোঃ তাইজুল ইসলাম, বিপি-৬৪৮৯০৪১৪৫৫ সহকারী পুলিশ সুপার রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, এবং মোঃ আলমগীর হোসেন পিপিএম, বিপি-৬৫৯০০১০১৬৬ সহকারী পুলিশ সুপার রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, ঢাকা-দ্বয় অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি লাভ করেন।

রবিবার ৬ ফেব্রুয়ারি, ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের কনফারেন্স রুমে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) আনন্দঘন পরিবেশে তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন।

এ সময়ে ঢাকা রেঞ্জের সকল উর্দ্ধতন কর্মকর্তাসহ পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপারদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তাজুল ইসলাম ১০ জানুয়ারি, ১৯৮৯ সালে সাব-ইন্সপেক্টর হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করে ২০০৬ সালে পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভ করেন। তিনি কুষ্টিয়া ও ঝিনাইদহ জেলায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

২০১৬ সালে এএসপি হিসেবে পদোন্নতিসূত্রে ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ে যোগদান করেন। তিনি একজন সদালাপী ও পরিশ্রমী মানুষ হিসেবে সকলের নিকট পরিচিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন ২৭ মার্চ ১৯৯০ সালে সাব-ইন্সপেক্টর হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন।

২০০৩ সালে পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভ করে তিনি ডিএমপির শ্যামপুর, সিএমপির বাকুলিয়া, ঢাকা জেলার দোহার থানা সহ বিভিন্ন ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন। ২০১৫ সালে এএসপি পদে পদোন্নতি পেয়ে তিনি জাতিসংঘ মিশন হাইতি-তে দায়িত্ব পালন করেন।

সর্বশেষ গতকাল ৫ ফেব্রুয়ারি, তিনি সিঙ্গাইর সার্কেল, মানিকগঞ্জ হতে বদলীসূত্রে ঢাকা রেঞ্জ কার্যালয়ের অপরাধ শাখায় যোগদান করেন।

ইতিমধ্যে যোগ্যতা ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ তিনি পিপিএম পদক লাভ করেন। একজন দক্ষ, সুরুচিশীল, এবং সহকর্মীদের প্রতি যথেষ্ট আন্তরিক অফিসার হিসেবে পুলিশ বিভাগে তার যথেষ্ট সুনাম রয়েছে।

সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তাইজুল ইসলাম এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, পিপিএম দের পদোন্নতিতে ঢাকা রেঞ্জের পক্ষ থেকে তাদের অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন ।