চাপাইনবয়াবগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবা ও ফেনসিডিল সহ ১ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৫ সিপিসি-১ (চাঁপাইনবাবগঞ্জ) এর অভিযানে ৬৬ বোতল ফেন্সিডিল এবং ৩৮২ পিস ইয়াবা সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন বাটার মোড়স্থ জনৈক মোঃ আবু (৫৫), পিতা-মৃত বাহার হাজী এর বাড়ীর পূর্ব দিকে বড়গলী হইতে গোলাপ বাজারগামী পাঁকা রাস্তার উপর থেকে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে ফেন্সিডিল-৬৬ (ছেষট্টি) বোতল, ইয়াবা ট্যাবলেট-৩৮২ (তিনশত বিরাশি) পিস, মোবাইল ফোন-১(এক) টি, সীমকার্ড-০২(দুই) টি এবং মাদক বহনকারী বস্তা-১ (এক) টি সহ মোঃ রুহুল আমিন (৩০), পিতা-মোঃ আনারুল ইসলাম, মাতা-তাজকারা বেগম, সাং-আজমতপুর (বাগিচাপাড়া) (ওয়ার্ড-০৮), ইউপি-শাহাবাজপুর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে হাতেনাতে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল এবং ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উল্লিখিত জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল এবং ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখে যুব সমাজকে বিপথগামী করছে।

উপরোক্ত ঘটনায় অদ্য রিপোর্ট লেখা অবধি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।