ডিএনসি ঢাকা মেট্রোর (দক্ষিণ) এর মাদক বিরোধী বিশেষ অভিযানে ২১০০ পিস ইয়াবা সহ ৩ জন গ্রেফতার

অন্যান্য অপরাধ এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি), ঢাকা মেট্রোঃ কার্যালয় (দক্ষিণ) এর মাদক বিরোধী বিশেষ অভিযানে ১০ লাখ টাকা মূল্যের ২১৩০ পিস ইয়াবা সহ ৩ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) মাদকাসক্তমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে দৃঢ় প্রতিজ্ঞ হয়ে দেশব্যাপী মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসছে।

দেশে মাদকের অপব্যবহার রোধকল্পে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার এবং মাদক চোরাকারবারিদের গ্রেফতারসহ জোরালো তৎপরতা চালিয়ে আসছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), ঢাকা মেট্রোঃ কার্যালয় (দক্ষিণ)।

এরই ধারাবাহিকতায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ ফজলুর রহমান এবং ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মাসুদ হোসেন এর সার্বিক দিকনির্দেশনা ও তত্ত্বাবধানে কোতয়ালী সার্কেলের পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন ভূঁঞার নেতৃত্বে একটি অপারেশনাল টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার ৭ ফেব্রুয়ারি, সন্ধ্যা থেকে মধ্যরাত অবধি ঢাকা মেট্রোপলিটনের খিলগাঁও থানা ও বংশাল থানা এলাকায় অভিযান চালিয়ে খিলগাঁও থানাধীন বনশ্রী এলাকা এবং বংশাল থানাধীন নয়াবাজার ও শহীদ নজরুল ইসলাম স্মরনী এলাকা থেকে ২১৩০ (দুই হাজার একশত ত্রিশ) পিস ইয়াবাসহ ৩ (তিন) জন মাদক পাচারকারীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামীরাদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ বেলাল (৫০), পিতাঃ মৃত আব্দুল জব্বার, মাতাঃ দুলু বেগম,
ঠিকানাঃ নয়াপাড়া (মোল্লাপাড়া), ভাওয়ালগড়, সদর, গাজীপুর; স্থায়ী ঠিকানাঃ পালংখালী চাকমারকুল, টেকনাফ, কক্সবাজার, মোঃ সুমন সরকার (৪২), পিতাঃ মৃত ইব্রাহিম সরকার, মাতাঃ মোসাম্মৎ ফাতেমা,
ঠিকানাঃ সিরাজুল ইসলামের বাড়ি, সেকশন-১০, ব্লক-এ, পল্লবী, ঢাকা; স্থায়ী ঠিকানাঃ পৈলানপুর সবেদার বাগান, সদর, পাবনা, এবং কেএমএ জালাল (২৭), পিতাঃ এফএমএ মুরাদ, মাতাঃ কহিনুর আক্তার,
স্থায়ী ঠিকানাঃ বাসা-১৩, রোড-২৬, সেকশন-১০, ব্লক-ডি, মিরপুর মডেল, ঢাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী মোঃ বেলাল (৫০) টেকনাফ থেকে বিক্রয়ের উদ্দেশ্যে নিজে ইয়াবা বহন করে ঢাকায় এনেছিল।

আসামীদের পরস্পর যোগসাজশে ইয়াবা পাচার ও ব্যবসার সাথে সংশ্লিষ্টতার কথা জানা যায়।

আসামীদের বিরুদ্ধে খিলগাঁও থানা ও বংশাল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়া চলমান।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা ( দক্ষিণ) এর কর্মকর্তারা জানান, মাদক পাচারকারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), ঢাকা মেট্রোঃ কার্যালয় (দক্ষিণ) এর অভিযান একটি চলমান প্রক্রিয়া এই অভিযান অব্যাহত থাকবে ।