শরীয়তপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ মেমোরিয়াল ডে- ২০২২ পালিত

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের আয়োজনে “পুলিশ মেমোরিয়াল ডে-২০২২” উপলক্ষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত


বিজ্ঞাপন

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার ১ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স, শরীয়তপুরে বিগত ২০২১ সাল পর্যন্ত কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের স্মরণে সারা দেশের ন্যায় শরীয়তপুর জেলায় পালিত হয় “পুলিশ মেমোরিয়াল ডে-২০২২”।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন এবং গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার, শরীয়তপুর এস. এম. আশরাফুজ্জামান।

অনুষ্ঠানের শুরুতেই কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং পরে আলোচনা সভা ও পীতিভোজ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) শরীয়তপুর, আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) শরীয়তপুর, ডা. মনিরুল ইসলাম, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, শরীয়তপুরসহ জেলা পুলিশ, সিআইডি, পিবিআই ও নৌ পুলিশ শরীয়তপুরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের পরিবারবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শরীয়তপুর।

এছাড়াও পুলিশ সুপার শরীয়তপুর জেলার কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী ১২ জন পুলিশ সদস্যগণদের পরিবারবর্গকে স্মৃতিস্মারক ও শুভেচ্ছা উপহার প্রদানসহ আমন্ত্রিত অতিথিদের দুপুরের খাবারের ব্যবস্থা করেন।