দৈনিক সময়ের আলো পত্রিকার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে পুলিশ সুপার,নীলফামারী’ র অংশগ্রহণ

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল বুধবার ২ মার্চ, নীলফামারী প্রেস ক্লাব হলরুমে দুপুর ১২ টার সময় ,আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দৈনিক সময়ের আলো পত্রিকার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম ।


বিজ্ঞাপন

দৈনিক সময়ের আলো পত্রিকার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার,নীলফামারী বলেন সাংবাদিকরা সমাজের আয়না তাদের সঙ্গে পুলিশের প্রাতিষ্ঠানিক সম্পর্ক পূর্বের ন্যায় সব সময় বিদ্যমান রয়েছে।

মিডিয়ার বিভিন্ন ধারায় চৌকষ ও মেধাবী শিক্ষার্থীগণ সাংবাদিকতাকে তাদের পছন্দের পেশা হিসেবে বেছে নিচ্ছেন। তাই বাংলাদেশ তথা বিশ্বের প্রত্যেকটি দেশের মানুষের কাছে তাদের কাছে প্রত্যাশা অনেক বেশি।

পুলিশ সুপার আরও বলেন বাংলাদেশ পুলিশ বাহিনীতে স্বচ্ছতা ও জবাবদিহিতা ফিরে আসার ফলে আমাদের ভালো কাজ মিডিয়ার মাধ্যমে জনগণ যেন জানতে পারে সেদিকে নজর দেওয়ার তিনি উপস্থিত বিভিন্ন ধারার গণমাধ্যমকর্মীদের তিনি আহ্বান জানান।

পুলিশ সুপার বলেন, বিভিন্ন সময় লক্ষ্য করা যায় যে সামাজিক মাধ্যম গুলোতে ধর্মীয় ও রাজনৈতিক বিভিন্ন ধরনের গুজব ছড়ানোর মাধ্যমে বাংলাদেশকে অস্থিতিশীল পরিস্থিতিতে তৈরি করার পাঁয়তারা করে এদেশীয় একশ্রেণীর মানুষ। এক্ষেত্রে সাংবাদিক ও পুলিশ যৌথভাবে কাজ করার মাধ্যমে উক্ত চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাসুদুর রহমান মাসুদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট ,জেলা প্রশাসন, নীলফামারী, শাহিদ মাহমুদ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, সদর-নীলফামারী, হাসান রাবি প্রধান, সাধারণ সম্পাদক,প্রেসক্লাব, নীলফামারী, আতোয়ার রহমান, দৈনিক সময়ের আলো,নীলফামারী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তাহমিম হক ববি, স্টাফ রিপোর্টার,দৈনিক জনকন্ঠ, নীলফামারী।
অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন নূর আলম, দৈনিক মানবকণ্ঠ,জেলা প্রতিনিধি, নীলফামারী।