শরীয়তপুরে জেলা পুলিশের উদ্যোগে মসজিদ ভিত্তিক জনসচেতনতামূলক প্রচারনা

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ শুক্রবার ১১ মার্চ, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এর দিকনির্দেশনায় পুলিশ সুপার, শরীয়তপুর এস. এম. আশরাফুজ্জামান নড়িয়া থানা এলাকায় মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে উপস্থিত মুসল্লিদের নিকট সুস্পষ্টভাবে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।


বিজ্ঞাপন

এ সময় পুলিশ সুপার বলেন ১৭ মার্চ ২০২২ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০২ তম জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ যথাযোগ্য মর্যাদায় পালন করা। থানায় সেবা নিতে কোন টাকা লাগেনা (এ বিষয়টি উপস্থিত মুসল্লিদের নিকট সুস্পষ্টভাবে ব্যাখ্যা করা)। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসহ তেলের মূল্যবৃদ্ধি এর বিষয়ে কেউ যেন গুজবে কান না দেয় এ বিষয়ে জনগণকে সচেতন করা।

১৫ ই মার্চ ২০২২ বিশ্ব প্রতিবন্ধী দিবস। প্রতিবন্ধীদের প্রতি জনসাধারণকে সচেতন করা এবং তাদের প্রতি ইতিবাচক সামাজিক দৃষ্টিভঙ্গি ও সহায়তা প্রদান। করোনার টিকা গ্রহণের ফলে দেশে-বিদেশে প্রাপ্ত সুবিধা সম্পর্কে সকলকে সচেতন করা। সড়ক ও অন্যান্য ডাকাতি রোধকল্পে ব্যক্তি সচেতনতা বৃদ্ধি করাসহ বিভিন্ন বিষয়ে বক্তব্য প্রদান করেন।

এছাড়াও জেলার সকল থানা ও বিট এলাকার বিভিন্ন মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে মসজিদ ভিত্তিক উপস্থিত মুসল্লিদের নিকট সুস্পষ্টভাবে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন আখতার হোসেন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর, মাহবুবুর রহমান, অফিসার ইনচার্জ, জাজিরা থানা, শরীয়তপুর, মাহাবুব হোসেন, অফিসার ইনচার্জ, গোসাইরহাট থানা, শরীয়তপুর, মোঃ শরীফ আহমেদ, অফিসার ইনচার্জ, ডামুড্যা থানা, শরীয়তপুরসহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।