চট্টগ্রামে র‍্যাব কর্তৃক ২ জন অপহৃত ভিকটিম উদ্ধার

Uncategorized অপরাধ

গতকাল সোমবার ১১ এপ্রিল র‌্যাব-১৫ এ একজন মহিলা অভিযোগ দায়ের করেন যে, তার স্বামী মোঃ ফরিদুল আলম (৪০) গত ১০ এপ্রিল ২০২২ তারিখে আনুমানিক সকাল ৯ টার সময় প্রতিদিনের ন্যায় তার ফুলের দোকানের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। পরবর্তীতে দীর্ঘ সময় অতিক্রান্ত হওয়ার পরও সে বাড়িতে না ফিরায় অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। অতঃপর উক্ত মহিলার স্বামীর ব্যবহৃত মোবাইল থেকে ফোন করে অপরিচিত একজন ব্যক্তি জানায়, তার স্বামী অপহৃত হয়েছে এবং মুক্তিপন বাবদ তিনি ৫,০০,০০০ (পাঁচ লক্ষ) টাকা দাবি করে।

উক্ত ঘটনার বিষয়ে চট্টগ্রামের পটিয়া থানায় একটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করা হয়। বিষয়টি র‌্যাব-১৫ অবগত হয়ে র‌্যাবের একটি আভিযানিক দল মঙ্গলবার ১২ এপ্রিল আনুমানিক রাত ১২ টা ১৫ মিনিটের সময় চট্টগ্রামের পটিয়া থানাধীন শান্তিরহাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে ভিকটিম মোঃ ফরিদুল আলম (৪০) সাং- কুসুমপাড়া (মোস্তাক মাস্টারের বাড়ী) ১ নং ওয়ার্ড ইউপি-কুসুমপাড়া থানা-পটিয়া জেলা-কক্সবাজার এবং মোঃ জসিম উদ্দিন (৬৩)পিতা- মৃত নুরুল হক, সাং-কুসুমপাড়া থানা- পটিয়া জেলা- চট্টগ্রাম’কে উদ্ধার করে।

উদ্ধার পরবর্তী সময়ে ভিকটিমরা জানায় যে, একজন সেনা কর্মকর্তার নাম দিয়ে ভুয়া মৎস্য প্রকল্প পরিদর্শন করানোর নামে কতিপয় অপহরণকারী কর্তৃক তারা বান্দরবান থেকে অপহৃত হয়। অপহরণের পর তাদেরকে বান্দরবানের গহীন পাহাড়ী এলাকায় আটকে রাখে এবং তাদের পরিবারের মোবাইল নম্বর নিয়ে মুক্তিপণ দাবি করে।

আভিযানিক দল ভিকটিমদের উদ্ধারপূর্বক প্রাথমিক চিকিৎসা শেষে তাদের পরিবারের নিকট হস্তান্তর করে।


বিজ্ঞাপন