কিশোর-তরুণ- বয়োজ্যেষ্ঠ সকলের সাথেই আছি ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ সমাজের কিশোর হোক, তরুণ হোক এবং বয়োজ্যেষ্ঠ হোক — সকলের সাথেই আছেন ও থাকবেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

মঙ্গলবার (১২ এপ্রিল) বাংলাদেশ সিনিয়র সিটিজেনস ওয়েলফেয়ার সোসাইটি আয়োজিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৭১ মিলনায়তনে “আজকের বাংলাদেশ ও ধর্মীয় মূল্যবোধ” শীর্ষক আলোচনা ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এ কথা বলেন।

ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, “আমি যদিও এখনো বয়োজ্যেষ্ঠ হয়নি কিন্তু আমাকে এখন আর তরুণ বলা যাবে না। বাংলাদেশের যত বয়স আমারও তত বয়স। তাই বলা যায়, আমিও বয়োজ্যেষ্ঠ হওয়ার পথে ধাবিত হচ্ছি। সমাজের কিশোর হোক, তরুণ হোক এবং বয়োজ্যেষ্ঠ হোক — সকলের সাথেই আছি এবং থাকব। আপনাদের যে কোনও প্রয়োজনে আমাকে জানাবেন। যথাসম্ভব দ্রুততার সাথে তা সম্পাদনের চেষ্টা করব।”

ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ সময় সুন্দর ও উন্নত ঢাকা গড়ে তুলতে সমাজের সকল শ্রেনি-পেশা ও বয়সী মানুষের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে বাংলাদেশ সিনিয়র সিটিজেনস ওয়েলফেয়ার সোসাইটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সিনিয়র সিটিজেনস ওয়েলফেয়ার সোসাইটির চেয়ারম্যান বিচারপতি মো. মোমতাজ উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঢাকা-১০ আসনের সংসদ সদস্য মো. শফিউল ইসলাম মহিউদ্দিন বিশেষ অতিথি এবং বাংলাদেশ ইসলামী ঐক্যজোট ও ইসলামী ডেমোক্রেটিক অ্যালায়েন্স এর চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুট রহমান চৌধুরী মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন।


বিজ্ঞাপন