বিজিবি’র কক্সবাজার ব্যাটালিয়নের অভিযানে ৫০,৭৫৫ পিস বার্মিজ ইয়াবা সহ ৪ জন আটক

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধীনস্থ ঘুমধুম বিওপির একটি বিশেষ টহলদল গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ১৪ এপ্রিল, সকালে সীমান্ত পিলার-৩২ হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ পশ্চিম দিকে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউপির কাষ্টমস মোড় নামক স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
উক্ত অভিযানে বিজিবি টহলদল বর্ণিত স্থান থেকে ২ (দুই) জন ইয়াবা চোরাকারবারী মোঃ শাহজাহান (৪১), পিতা মৃত-মোহাম্মদ মিয়া এবং মোঃ একরামুল হোসেন (২৫), পিতা-আঃ রহিম উভয়ের ঠিকানাঃ গ্রাম-তুমব্রু পশ্চিমকুল, পোস্ট-বালুখালী, থানা-নাইক্ষ্যংছড়ি, জেলা-বান্দরবানকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত চোরাকারবারীর সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ১,৫০,০০,০০০ (এক কোটি পঞ্চাশ লক্ষ) টাকা মূল্যমানের ৫০,০০০ (পঞ্চাশ হাজার) পিস বার্মিজ ইয়াবা জব্দ করা হয়।

এছাড়াও একই দিনে রেজুখাল চেকপোষ্টে একটি ব্যাটারি চালিত রিক্সা তল্লাশি করে ৭৫৫ পিস ইয়াবা এবং অন্যান্য মালামাল সহ ২ (দুই) জন ইয়াবা চোরাকারবারী মোঃ দবির আহম্মদ (২৮), পিতা- মোঃ হাবিরন, কুতুপালং রেজিষ্টার ক্যাম্প, ব্লক-সি এবং মোঃ ইয়াসিন (২১), পিতা-মৃত নুর আলম, কুতুপালং রেজিষ্টার ক্যাম্প, ব্লক -এ কে আটক করতে সক্ষম হয়।

আটককৃত আসামীদেরকে মালামালসহ থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিজ্ঞাপন