রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়রের সপরিবারে পবিত্র হজ পালন সম্পন্ন

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ সপরিবারে পবিত্র ওমরাহ পালন যথাযথভাবে সম্পন্ন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। পবিত্র ওমরাহ পালনকালে তিনি মহান আল্লাহর নিকট রাজশাহীবাসী সহ দেশ ও জাতির কল্যান কামনায় দোয়া ও মোনাজাত করেছেন।

বর্তমানে তিনি সপরিবারে সুস্থ্য আছেন, ভালো আছেন। তিনি যেন সুস্থ্য ও সুন্দরভাবে দেশে ফিরে আসতে পারেন, সেজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন মেয়র।

উল্লেখ্য. গত ১০ এপ্রিল সকাল ১০টা ১৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশে সপরিবারে ঢাকা ত্যাগ করেন তিনি।

সফরে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সঙ্গে রয়েছেন, তাঁর সহধর্মিণী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী ও নারীনেত্রী শাহীন আকতার রেণী, বড় মেয়ে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, জামাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক মো. রেজভী আহমেদ ভূঁইয়া ও ছোটমেয়ে মাইশা সামিহা জামান শ্রেয়া এবং ভাতিজা হাসনাইন মুত্ত্বাকী বিষ্ময়, মাননীয় রাসিক মেয়রের ব্যক্তিগত কর্মকর্তা মো. ইস্তিয়াক আহমেদ সানি প্রমুখ।


বিজ্ঞাপন