মৌলভীবাজার শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার কর্তৃক ৪ দিনব্যপী হোটেল,রিসোর্ট মালিক এবং কর্মচারীদের প্রশিক্ষণ কার্যক্রম শুরু

Uncategorized আন্তর্জাতিক

নিজস্ব প্রতিনিধি ঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় উপজেলা প্রশাসন, শ্রীমঙ্গল এর আয়োজনে ৪ দিনব্যপী হোটেল,রিসোর্ট মালিক এবং কর্মচারীদেরকে নিয়ে (SOP)Standard Operating procedure অনুসরণ ও পর্যটন সেবার মান বৃদ্ধিকরণ সংক্রান্ত প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ জেলা কার্য়ালয়, মৌলভীবাজার এর নিরাপদ খাদ্য অফিসার মুহাম্মদ শামসুল আরেফিন এতে প্রশিক্ষক হিসেবে উপস্হিত ছিলেন। এসময় তিনি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে পর্যটন বিকাশে সেবার মান বৃদ্ধিকরণে এসওপি এর গুরুত্ব আলোকপাত করেন।
প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান, শ্রীমঙ্গল এর পক্ষে উপস্হিত ছিলেন, মিতালী দত্ত,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান,শ্রীমঙ্গল।হোটেল রেস্তোরাঁয় যাতে সেবার মান বৃদ্ধিকরণ আরও তরান্বিত হয় সেদিকে তিনি গুরুত্বারোপ করেন।
উক্ত প্রশিক্ষণের সভপতিত্ব করেন নজরুল ইসলাম , উপজেলা নির্বাহী অফিসার, শ্রীমঙ্গল। এসময় তিনি পর্যটন আকর্ষণে নিরাপদ ও নতুন প্রকারের খাদ্যের বাস্তবিক দিকগুলো তুলে ধরেন।
বাস্তবায়নে, উপজেলা যুব ও ক্রীড়া উন্নয়ন বিষয়ক কমিটি
সহযোগিতায়, উপজেলা পরিচালনা ও উন্নয়ন (ইউজিডিপি) স্হানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা)


বিজ্ঞাপন