সম্পূর্ণ স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে মেধা ও যোগ্যতার ভিত্তিতে যশোরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেল ৭৭ জন

Uncategorized জাতীয়

সুমন হোসেন (যশোর) ঃ বুধবার ২০ এপ্রিল সকাল ১০ টায় পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশ ট্রেনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে ফেব্রুয়ারি-২০২২ এর যশোর জেলা লোক নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করেন যশোর জেলা পুলিশ সুপার ও অত্র জেলা রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে লোক নিয়োগ বোর্ডের সভাপতি প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার),পিপিএম এবং একই সাথে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।
পরবর্তীতে রাত ৮ টায় বাংলাদেশ পুলিশ ট্রেনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে যশোর জেলার চূড়ান্ত ফলাফল প্রকাশ ও উত্তীর্ণ প্রার্থীদের ফুল দিয়ে অভিনন্দন জানান পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সভাপতি ।

পুলিশ সুপার উপস্থিত প্রার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি আরো বলেন, আমরা নিয়োগের প্রথম দিন থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও অত্যন্ত স্বচ্ছতার ভিত্তিতে এই লোক নিয়োগ প্রক্রিয়াটি শেষ করেছি।

এখানে যারা চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছে তারা সকলেই নিজেদের মেধা ও যোগ্যতার ভিত্তিতে স্থান পেয়েছে। একই সাথে তিনি চূড়ান্ত ফলাফলে যেসকল প্রার্থী অকৃতকার্য হয়েছে তাদের পরবর্তীতে আবার প্রস্তুতি নিতে আহবান করেন।

সময় আরো উপস্থিত ছিলেন অত্র নিয়োগ বোর্ডের অন্যান্য সদস্যগণ এবং অত্র নিয়োগ ডিউটিতে নিয়োজিত জেলা পুলিশের সকল পদমর্যাদার অফিসার ও ফোসবৃন্দ।


বিজ্ঞাপন