নষ্টদের কবল থেকে গণমানুষের প্রিয় দলকে এবার নিশ্চয়ই রক্ষা করবেন প্রিয় নেত্রী শেখ হাসিনা

Uncategorized অন্যান্য

নাজনীন আলম ঃ ২০১৪ এর সংসদ নির্বাচনে গৌরীপুরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহভাগ (৯৫%) জনসমর্থন নিয়েও আমি জিততে পারিনি। দেশের রেকর্ড ভোটে ২০০৮ এ বিজয়ী সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ক্যাঃ মুজিব ২০১৪ সালে আমার মত অতি নগন্য প্রার্থীর সাথে (জননেত্রী শেখ হাসিনার ভাষায় নাতনীর বয়সী) ধরাশায়ী হয়ে কিভাবে আমার বিজয় কেড়ে নিয়েছিলেন পরবর্তীতে জননেত্রী সম্ভবতঃ তা জানতে পেরেছিলেন।

গৌরীপুরে ২০১৬ এর উপ-নির্বাচনে মনোনয়ন বোর্ডে প্রার্থীদের সাক্ষাতের সময় ২০১৪ এর নির্বাচনে আমার বিপুল ভোট পাওয়ার বিষয়টি উঠে আসলে, তা নেত্রীর নজর কাড়ে। তখন নেত্রী আমাকে বলেছিলেন “মূল দলে তোমার কোন পদ নেই কেন”!

উল্লেখ্য, আমি যেন কিছুতেই জেলা কমিটিতে স্থান না পাই- আমাকে ঠেকাতে মরিয়া হয়ে উঠেছিল কোন কোন নেতা। কিন্ত প্রিয় নেত্রীর মনে রয়েছে যে আমি মূল দলে নেই। সব বাঁধা-বিপত্তি উপেক্ষা করে তিনি আমাকে ময়মনসিংহ জেলার ‘কার্যনির্বাহী সদস্য’ পদ দিয়েছিলেন। এমনকি, নারীদের কমিটিতে রাখতে আমার প্রচেষ্টা ও লিখিত আবেদনে জেলা কমিটিতে সুযোগ পান আরো ক’জন নারী নেত্রী।

এরপর ২০১৮ সালের সংসদ নির্বাচনে দূর্ভাগ্যবশতঃ আমি দলীয় মনোনয়ন বঞ্চিত হওয়ার পর গণভবনে নেত্রীর সাথে দেখা করতে যাই। প্রিয় নেত্রী আমাকে বলেছিলেন, “মন খারাপ করো না, আমি সময়মত দেখবো।” প্রিয় নেত্রী কোন কথাই সহজে ভুলে যান না।

নষ্টদের ভিড়ে রাজনীতি আজ কলুষিত। সব কিছু গ্রাস করে চলছে ওরা। জননেত্রীর সব অর্জন বিনষ্ট করে দিচ্ছে নষ্টরা৷ তার পরও নেত্রী বিশ্বস্তজনদের নিয়ে দৃঢ়তার সাথে সবকিছু মোকাবেলা করে যাচ্ছেন।

নিশ্চয়ই সামনের দিনে নষ্টদের কবল থেকে গণমানুষের প্রিয় দল আওয়ামী লীগকে রক্ষা করবেন আমাদের প্রিয় নেত্রী।