খুলনায় EB Channel এর প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


বিশেষ প্রতিনিধি, খুলনা ঃ খুলনায় EB Channel এর তৃতীয় বছর পূর্তি ও চতুর্থ বছরে পর্দাপন উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে গতকাল শুক্রবার ২২ এপ্রিল বিকালে খুলনা জেলার রুপসা উপজেলার ১নং আইচগাতি ইউনিয়নের বেলফুলিয়া ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের শ্রেণীকক্ষে এই ইফতার মাহফিল ও প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে EB Channel এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ মাসুম সরদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় মহিলা ক্রিকেট দলের অন্যতম স্বর্ণপদক প্রাপ্ত সদস্য সালমা খাতুন।
রুপসা উপজেলা মৎস্যজীবি লীগের যুগ্ম আহবায়ক ওহিদুজ্জামান আরমান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সিনিয়র ফটো সাংবাদিক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য জেসমিন জুই, আজকের দেশ ডটকম পত্রিকার যশোর প্রতিনিধি মোঃ সুমন হোসেন, বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান মোল্যা, খুলনা জেলা মৎস্যজীবি লীগের সদস্য সচিব মোঃ আসাদুজ্জামান কচি, বেলফুলিয়া ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান মনি সহ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা EB Channel এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন। অনুসন্ধানী মুলক রির্পোট বেশি করার কথা বলেন।

সঠিক তথ্য ভিত্তিক নিউজ করার জন্যে সাংবাদিক মাসুম সরদারের পাশে থেকে সকল প্রকার সহযোগিতা করবেন বলে জানান বক্তারা। পরিশেষে দোয়া মাহফিলের এবং ইফতার বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


বিজ্ঞাপন