রাজধানীর যাত্রাবাড়ীতে র‍্যাবের অভিযানে ৭১ কেজি গাজা ও ১২০০ পিস ইয়াবা সহ ৫ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ৭১ কেজি গাঁজা ও ১২০০পিস ইয়াবা সহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব – এর একটি টিম এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি বাস জব্দ করা হয়, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

গতকাল মঙ্গলবার ২৬ এপ্রিল, আনুমানিক সকাল ৮ টা ৪৫ মিনিটের সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১৫,৩০,০০০ (পনেরো লক্ষ ত্রিশ হাজার) টাকা মূল্যের ৫১ (একান্ন) কেজি গাঁজা ও ৩,৬০,০০০ (তিন লক্ষ ষাট হাজার) টাকা মূল্যের ১,২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ জাবেদ উদ্দীন (৩৫), মোঃ আব্দুল কুদ্দুস (৩০) ও মোঃ আমিন উল্লাহ (৫২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি বাস, ০৪টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ- ১২,৮০০ (বারো হাজার আটশত) টাকা জব্দ করা হয়।

এছাড়া গত ২৫ এপ্রিল সাড়ে ৭ টা থেকে ৮ ১৫ মিনিট পর্যন্ত র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৬,০৬,০০০ (ছয় লক্ষ ছয় হাজার) টাকা মূল্যের ২০ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম টিটু হোসেন (৪৫) ও মোছাঃ শিল্পী আক্তার (২৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ ৩,৬০০ (তিন হাজার ছয়শত) টাকা জব্দ করা হয়।


বিজ্ঞাপন