রাজধানীতে অজ্ঞান ও মলম পার্টি চক্রের ৬ সদস্য গ্রেফতার

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিবেদক ঃ বুধবার ২৭ এপ্রিল রাজধানীর কদমতলী থানা এলাকা থেকে অজ্ঞান ও মলম পার্টির ৬ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেফতারকৃতরা যথাক্রমে, মোঃ সুমন ফকির ওরফে সুমন কারাল, মোঃ মাসুদ মিয়া ওরফে মাসুদ রানা, মোঃ শামিম গাজী ওরফে শাহিন, মোঃ ইকবাল হোসেন মল্লিক, আল-আমিন ব্যাপারী ওরফে অনিক, জাকির হোসেন ও খোরশেদ।

এসময় তাদের হেফাজত থেকে ৮০ পিস চেতনা নাশক ট্যাবলেট, ১ টি মধুর কৌটা, ১ টি মোটর সাইকেল ও ১টি প্রাইভেটকার উদ্ধার মূলে জব্দ করা হয়।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা ওয়ারী বিভাগের ডেমরা জোনাল টিমের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মোঃ আজহারুল ইসলাম মুকুল, পিপিএম, জানান, গত মঙ্গলবার (২৬ এপ্রিল ২০২২) দুপুর ২ টা ১৫ মিনিটের সময় কদমতলী থানার শ্যামপর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা অজ্ঞান ও মলম পার্টির সংঘবদ্ধ সক্রিয় সদস্য।

তারা ঢাকা শহরসহ আশেপাশের এলাকায় মিশুক চালক, অটোরিকশা চালক, মোটর সাইকেল চালক, প্রাইভেটকার চালক এবং সাধারণ যাত্রীদের টাগের্ট করতো।

পরবর্তী সময়ে অত্যন্ত সুকৌশলে টাগের্টকৃতদের বিস্কুট, কলা, চা, জুস এবং ফাস্টফুড জাতীয় খাবারের সাথে চেতনা নাশক ট্যাবলেট সেবন করে সর্বস্ব নিয়ে পালিয়ে যেত।

কদমতলী থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।


বিজ্ঞাপন