রংপুরে ডিবি পুলিশ কর্তৃক পৃথক অভিযানে ১৫ কেজি গাঁজা ও ১৪ বোতল ফেন্সিডিল সহ ২ জন গ্রেফতার

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ বৃহস্পতিবার ২৮ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান এর নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ সাজ্জাদ হোসেন এর অপারেশন পরিকল্পনায় রংপুর মহানগরী এলাকায় মাদক বিরোধী ২ টি অভিযান পরিচালিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, বৃহস্পতিবার ২৮ এপ্রিল রাত্রী অনুমান ১টা ২০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) মোঃ গোলাম মোর্শেদ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আরপিএমপি, রংপুর তাজহাট থানাধীন মডার্ণ মোড়স্থ চাঁদ পেট্রোল পাম্প এর বিপরীত পার্শ্বে মনির স্টোর নামীয় পান-সিগারেট এর দোকানের সামনে রংপুর-টু-ঢাকা মহাসড়কের পার্শ্বে এ তিসা পরিবহন নামীয় একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ২ (দুই) টি ব্যাগের ভিতর রক্ষিত ১৫ (পনের) কেজি শুকনো গাঁজাসহ একজন আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম ও ঠিকানা যথাক্রমে উল্লেখ করা হলো মোঃ সাদেকুর রহমান (২০), পিতা- মৃত আদম আলী, মাতা- সাহেরা বেগম, সাং- গেকুন্ডা বড়াইটারী মোস্তফি, থানা- লালমনিরহাট সদর, জেলা- লালমনিরহাট।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন একটি মামলা দায়ের করা হয়।

একই তারিখ সকাল ৭ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) স্বপন কুমার রায় এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আরপিএমপি, রংপুর পরশুরাম থানাধীন সন্ন্যাসীর দিঘি বাজারে ০৪ নং ওয়ার্ড কাউন্সিল অফিসের প্রধান ফটকের সামনে ফুল আমের তল হতে গঙ্গাচড়াগামী পাকা রাস্তায় উপর অভিযান পরিচালনা করে নেশা জাতীয় মাদকদ্রব্য ১৪ (চৌদ্দ) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ একজন আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামীর নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ আব্দুল জলিল (৩৮), পিতা- মৃত হাসান আলী, মাতা- জহুরা বেগম, সাং- হররাম শংকর বাজার, ইউপি- চন্দ্রপুর, থানা- কালিগঞ্জ, জেলা- লালমনিরহাট। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরশুরাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন একটি মামলা দায়ের করা হয়।


বিজ্ঞাপন