করোনা মোকাবেলায় মাগুরা আওয়ামী যুবলীগ আহবায়কের যুদ্ধ বৃষ্টির মধ্যেও থেমে নাই সচেতনতামূলক প্রচারণা

Uncategorized অন্যান্য

মাগুরা সংবাদদাতা ঃ করোনা মোকাবেলায় মাগুরা আওয়ামী যুবলীগের হটলাইনের টিমের সদস্য ও যুবলীগ আহবায়কের যুদ্ধ, বৃষ্টির মধ্যেও থেমে নাই সচেতনতামূলক প্রচারনা,এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

সংশ্লিষ্ট সুত্রের দাবি, হটলাইনে নাম্বারে খবর আসছে ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর সহ বিভিন্ন এলাকা থেকে লুকিয়ে প্রচুর মানুষ মাগুরা ঢুকে পড়ছে যার কারনে আতংক ছড়িয়ে পড়ছে, এলাকাবাসী সচেতন না হলে ভয়াবহ অবস্থার সৃষ্টি হবে।

প্রতিদিন সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত অসহায় মানুষের দরজায় খাদ্য সামগ্রী পৌছে দিয়েই ক্ষান্ত নেই মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মোঃ ফজলুর রহমানের নেতৃত্বে হটলাইন টীম, প্রতিদিন সকাল থেকে বিকাল পর্যন্ত মাগুরা জেলার একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে ছুটে বেড়িয়ে করোনা মোকাবেলায় সচেতন করছে মানুষকে।

গতকাল সচেতনতামূলক প্রচারনার সময় হটলাইন টীমের সদস্যরা বৃষ্টিতে ভিজে একাকার হলে গতকাল সারাদিন বৃষ্টি থাকার কারনে সকলকে আসতে নিষেধ করেন ফজলু।

কিন্তু হটলাইন নাম্বারে মানুষের আতংকের কথা শুনে নিজে ঘরে বসে না থাকতে পেরে যুবলীগ নেতা মোঃ ফরিদ হোসেনকে সাথে নিয়ে বৃষ্টিতে ভিজেই পৌরএলাকার গুরুত্বপূর্ণ স্থানে সচেতনামূলক প্রচার করতে বেরিয়ে পরেন।

শুধু তাই নয় যারা বাইরে থেকে এসেছে তাদেরকে রক্ষা করতে, এলাকাবাসীকে আতংকের হাত থেকে বাচাতে জেলা প্রশাসক, ইউএনও এবং পুলিশ প্রশাসনের সাথে যোগাযোগ করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করেন।


বিজ্ঞাপন