ঈদকে সামনে রেখে চট্টগ্রামে পুলিশের নানাবিধ জনকল্যাণমুখী পদক্ষেপ গ্রহণ

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ আসন্ন ঈদুল ফিতরকে কেন্দ্র করে নগরবাসীর জানমালের নিরাপত্তায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগের উদ্যোগে নেওয়া হয়েছে নানামুখী জনকল্যাণমুখী পরিকল্পনা, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


জানা গেছে , ঈদে ঘরমুখো মানুষের চলাচল নির্বিঘ্ন ও নিরাপত্তা নিশ্চিত করতে চাঁন্দগাও থানা পুলিশ বহদ্দারহাটে তথ্য ও সেবাকেন্দ্র চালু করেছে।পাশাপাশি বায়েজিদ বোস্তামি থানার অধীনে নগরীর অক্সিজেন মোড়েও স্থাপন করা হয়েছে তথ্য ও সেবা কেন্দ্র। ঈদ যাত্রায় গমনরত মানুষ যেন যেকোন প্রয়োজনে দ্রুত সময়ে সহজেই পুলিশি সেবা পেতে পারে, তা নিশ্চিতকল্পে উত্তর বিভাগের প্রচেষ্টায় এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এই কেন্দ্রসমূহ সাব কন্ট্রোল রুম হিসেবে কাজ করবে ও মানুষের নিরাপত্তা বিধানে প্রয়োজনীয় তথ্যের আদান প্রদানে কার্যকর ভূমিকা পালন করবে। রাস্তায় যান চলাচল স্বাভাবিক রাখার জন্য প্রতিটি মোড়ে সার্বক্ষণিক ট্রাফিক পুলিশ মোতায়েন রয়েছে।

ঈদ উল ফিতরকে সামনে রেখে এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং দস্যুতা/ছিনতাই রোধকল্পে গুরুত্বপূর্ণ স্থান ও বিপণীকেন্দ্রে পুলিশ মোতায়েন রয়েছে। ফলস্বরূপ লোকজন গভীর রাত পর্যন্ত নির্বিঘ্নে কেনাকাটা করতে পারছে।

নগরবাসীর আরামদায়ক ও নিরাপদ ঈদ যাত্রা নিশ্চিতকল্পে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগ ও ট্রাফিক উত্তর বিভাগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগ ও ট্রাফিক উত্তর বিভাগের পক্ষ থেকে সকলকে অগ্রিম ঈদ মোবারক।


বিজ্ঞাপন