মাওনা চৌরাস্তায় র‍্যাবের অভিযানে ৪০ কেজি গাঁজা সহ ২ জন গ্রেফতার

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিবেদক ঃ র‌্যাব-১ এর বিশেষ অভিযানে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন মাওনা চৌরাস্তা এলাকা ৪০ কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে, এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি অ্যাম্বুলেন্স জব্দ করা হয়, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


জানা গেছে, রবিবার ১ মে, র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ব্রাহ্মণবাড়িয়া জেলা হত বিশেষ কৌশলে ১টি অ্যাম্বুলেন্সযোগে গাঁজার বড় একটি চালান গাজীপুরের দিকে আসছে।।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি রবিবার ১ মে, আনুমানিক ৯ টা ২০ মিনিটের সময় গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন মাওনা চৌরাস্তা সাকিনস্থ ইস্টার্ন ব্যাংক লিমিটেড এর সামনে ঢাকা-ময়মনসিংহ সড়কের উপর অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে মাদক ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম (৩৫), পিতা-আনোয়ার হোসেন, জেলা-ব্রাহ্মণবাড়িয়া এবং মোঃ বাবুল হোসেন (৩২), পিতা-আলকাছ মিয়া, জেলা-কুমিল্লাদের’কে গ্রেফতার করে করে।

এসময় গ্রেফতার কৃত আসামীদের নিকট হতে ৪০ কেজি গাঁজা, মাদক পরিবহণে ব্যবহৃত ১ টি অ্যাম্বুলেন্স, ০৩ টি মোবাইল ফোন এবং নগদ ৭৪০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতার কৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে।

তারা ব্রাহ্মণবাড়িয়া জেলা হতে বিশেষ কৌশলে অ্যাম্বুলেন্সযোগে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বর্ণিত গাঁজা সংগ্রহ করে গাজীপুর জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে মর্মে স্বীকার করে।


বিজ্ঞাপন