কক্সবাজারে র‌্যাব-১৫ এর অভিযানে ১০,০০০ পিস ইয়াবা সহ ১ জন গ্রেফতার

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার সদর থানাধীন ঝিলংজা ইউপিস্থ পশ্চিম লারপাড়া এলাকার কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল এর সামনে মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল গত ২ মে, আনুমানিক সাড়ে ৭ টার সময় উল্লেখিত স্থানে পৌঁছে ছুরুত আলম (৪৪), পিতা-মৃত হাজী আলী মদন, সাং-করইবনিয়া (চাকবৈটা), ০৪ নং ওয়ার্ড, ইউপি-রত্নাপালং, থানা-উখিয়া, (বর্তমানে-দিলদার ম্যানশন এর ভাড়াটিয়া, ম্যালেরিয়া অফিস রোড় সংলগ্ন, কক্সবাজার পৌরসভা, থানা-সদর, জেলা-কক্সবাজার)’কে গ্রেফতার করে।

ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতার কৃত ব্যক্তির দেহ তল্লাশী করে হাতে থাকা শপিং ব্যাগ হতে সর্বমোট ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার কৃত ব্যক্তি জানায়, জব্দকৃত মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে সে উক্ত স্থানে অবস্থান করছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


বিজ্ঞাপন