সরিষাবাড়ীতে রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী ও মিলন মেলা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

মোঃ মোস্তাফিজুর রহমান, জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।বুধবার ও বৃহস্পতিবার(৪ ও ৫ মে) দুই দিন ব্যাপী রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সুবর্ণ জয়ন্তী উৎসব ও মিলন মেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক ফারুক আহম্মেদ চৌধুরী।রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বেগম জোহুরা লতিফ এর সভাপতিত্বে রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ৫০ বছর পুর্তি উদযাপন কমিটির আহ্বায়ক ছাইফুররহমান বাছেদ স্বাগত বক্তব্য রাখেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, মুখ্য আলোচক হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. হারুন অর রশীদ , বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন,যুক্তরাষ্ট্র শাখার বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি মোর্শেদা জামান,উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।আরও বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ফজিলাতুননেছা,শিউলী আক্তার,আরজিনা খাতুন,আব্দুল মজিদ,মামুনুর রশীদ ফকির ও শাহেদা ফেরদৌসী প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রভা আক্তার। এ ছাড়াও নোলক বাবু, অধরা ও মেঘ সহ জাতীয় ও স্থানীয় শিল্পী বৃন্দের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী, অভিভাবক, গণ্যমান্য ব্যক্তি ও সুধীজন সহ বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন