কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও চোলাই মদ সহ ৪ জন গ্রেফতার

Uncategorized অপরাধ

মামুন মোল্লা ঃ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ২৯০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ৪ (চার) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে মাদক ব্যবসায়ী মোঃ হাসান বিশ্বাস (৩০), পিতা-মোঃ আলতাফ বিশ্বাস, সাং-রসিমপুর, থানা-বাঘারপাড়া, এ/পি সাং-জামজামি কুয়াদা বাজার, থানা-মনিরামপুর, জেলা-যশোর, মোঃ রায়হান আহমেদ (২১), পিতা-মোঃ ফজলুর মোল্যা, সাং-চেঙ্গুটিয়া, এ/পি সাং-বুইকরা, থানা-অভয়নগর, জেলা-যশোর, মোঃ ফয়সাল হোসনে(৩০), পিতা-আমান আলী মোল্লা, সাং-বাসা নং-সাত্তার বিশ্বাস সড়ক সার্জিক্যাল এর পিছনে, থানা-সোনাডাঙ্গা মডেল এবং মোঃ সাত্তার ফারাজি(৬০), পিতা-মৃত: আবুল হোসেন ফারাজি, সাং-৭১ বিকে রায় রোড ডাল মিল মোড় বিসমিল্লাহ মহল্লা, থানা-সোনাডাঙ্গা মডেল, খুলনা মহানগরীদের’কে মহানগরীর খুলনা ও খানজাহান আলী থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।

উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ২৯০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী ৩ টি মামলা রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন