নওগাঁয় নকল ভেজাল ঔষধ ও ফুড সাপ্লিমেন্ট এর বিরুদ্ধে ঔষধ প্রশাসন অধিদপ্তরের অভিযান

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ নওগাঁয় নকল ভেজাল ঔষধ ও ফুড সাপ্লিমেন্ট এর বিরুদ্ধে ঔষধ প্রশাসন অধিদপ্তরের অভিযান পরিচালনা করা হয়েছে, উক্ত অভিযান পরিচালনা করেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের নওগাঁ জেলার দায়িত্বপ্রাপ্ত ঔষধ তত্ত্বাবধাক রিফাত হোসেন। এসময় নওগাঁ জেলা বিসিডিএস এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, নকল, ভেজাল ও নিন্মমানের ঔষধ এবং ফুড সাপ্লিমেন্টের বিরুদ্ধে গতকাল মঙ্গলবার ১০ মে, নওগাঁ জেলার পোরশা উপজেলার সরাইগাছি বাজার, শিশা বাজার এবং মহাদেবপুর উপজেলার বিভিন্ন স্হানে মার্কেটে অভিযান পরিচালনা করেন নওগাঁ জেলার ঔষধ তত্বাবধায়ক রিফাত হোসেন।

এসময় ঔষধ তত্ত্বাবধায়কের সঙ্গে ছিলেন বিসিডিএস কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি ও বিসিডিএস নওগাঁ শাখা র সভাপতি এবং সদস্য, জেলা ঔষধের অনিয়ম প্রতিরোধ সংক্রান্ত এ্যাকশন কমিটি, আতাউর রহমান এবং বিসিডিএস নওগাঁ শাখা র কার্যকরী সদস্য শফিউল ইসলাম তুহিন।

এসময় আতাউর রহমান উপস্থিত গণমাধ্যম কর্মীদের বলেন, জনগনের স্বাস্থ্য সেবার মানউন্নয়নের লক্ষ্যে এধরনের অভিযান সারাদেশে নিয়মিত ভাবে পরিচালিত হওয়া দরকার,তিনি আরও বলেন, এবিষয়ে ঔষধ প্রশাসন অধিদপ্তরের বর্তমান মহাপরিচালকের সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করা জরুরি হয়ে পড়েছে। দেশের আবাচে কানাচে গড় ওঠা নকল ভেজাল ঔষধ ও ঔষধ কোম্পানির বিতর্কিত ঔষধ এর বিরুদ্ধে যথাযথ ব্যাবস্থা গ্রহণ করার জন্য বিনীত অনুরোধ জানান ।


বিজ্ঞাপন