মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন কর্তৃক লম্বরী মলকাবানু উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ বুধবার ১১ মে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন কর্তৃক লম্বরী মলকাবানু উচ্চ বিদ্যালয়ে একটি মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষকের শুভেচ্ছাবক্তব্যের পর বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা ডক্টর ভবসিন্ধু রায় বক্তব্যে তিনি বলেন, “মানুষ তার স্বপ্নের সমান বড়। আমাদের বড় হতেই হবে এবং সতর্ক থাকতে হবে যেন মাদকের মতো নেশা সেই স্বপ্নকে ক্ষতিগ্রস্ত করতে না পারে”।

অনুষ্ঠানের প্রধান অতিথি টেকনাফের উপজেলা নির্বাহী কর্মকর্তা কায়সার খসরু বলেন, “জীবনে বড় হতে গেলে বড় বড় স্বপ্ন দেখতে হবে। সেই স্বপ্নের বন্দরে পৌঁছাতে হলে আমাদের অবশ্যই সঠিক সিদ্ধান্তটি নিতে হবে। কোন অবস্থাতেই মাদকের বেড়াজালে আটকে পড়া চলবে না”।

অতঃপর জীবন বদলানো গল্পকথা, প্রেরণা ও বক্তব্য শেষে ছাত্র-ছাত্রীদের মাদক বিরোধী শপথ পাঠ করানো হয় এবং মানবদেহে বিভিন্ন প্রকার মাদকের ক্ষতি চিত্রায়িত জামিতি বক্স বিতরণ করা হয়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোন এর বিভিন্ন প্রকার শিক্ষাপ্রতিষ্ঠানে এই প্রকার সচেতনতামূলক আলোচনা অনুষ্ঠানাদি এবং এইসব মোটিভেশনাল কার্যক্রম আমাদের আগামী প্রজন্মকে কিছুটা হলেও মাদক থেকে দূরে সরিয়ে রাখবে।


বিজ্ঞাপন