বগুড়া ধুনট থানার হিটলু হত্যার মূল আসামী গ্রেফতার করল সিআইডি ,বগুড়া

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ বগুড়া ধুনট থানার চাঞ্চল্যকর হিটলু হত্যা মামলার তদন্তে প্রাপ্ত মূল আসামী মোঃ এনামুল হক (৩৬), পিতা- মৃত- দিরাজ সরদার, সাং-বেড়েরবাড়ী সরদারপাড়া, এবং মোঃ সুমন রহমান (২৮), পিতা- মোঃ খলিলুর রহমান, সাং-বেড়েরবাড়ী পশ্চিমপাড়া, উভয় থানা-ধুনট, জেলা- বগুড়া দ্বয়কে বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদার এর নির্দেশনায় তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আব্দুল হান্নান এর নেতৃত্বে গ্রেফতার করে পুলিশ অপরাধ তদন্ত বিভাগ, সিআইডি বগুড়ার একটি টিম। গত মঙ্গলবার ১০ মে, সন্ধ্যা অনুমান সাড়ে ৬ টার সময় ধুনট থানাধীন বেড়েরবাড়ী কাতলাহার বাজার হতে উক্ত আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়।
উক্ত মামলা বগুড়া ধুনট থানার মামলা নং-১১, তারিখ-১৯/০৪/২০২২ খ্রিঃ ধারা-১৪৩/৩৪১/৩২৫/৩২৬/ ৩০৭/ ৩০২/২০১/১১৪ পেনাল কোড-১৮৬০।
গত ১০ এপ্রিল ২০২২ অত্র মামলার ০১ নং এজাহার নামীয় আসামী নবাব আলী নিমগাছী ইউনিয়নের সভাপতি হওয়ার জন্য ভিকটিম হিটলুকে বেশ কিছু লোকজন জমায়েত করতে বলে যে, এমপি আসবে লোকজন দেখাতে হবে। এই কথা শুনে হিটলু অনেক কষ্ট করে কিছু সংখ্যক মোটরসাইকেল ও লোকজন জোগাড় করে।
এক পর্যায়ে এমপি মহোদয় ১০ এপ্রিল ২০২২ নিমগাছী না আসলে ভিকটিম হিটলু আসামী নবাব আলীকে বলে যে, তাদেরকে মোটরসাইকেলের তেল দিতে হবে।

এ নিয়ে আসামী নবাব আলীর সাথে হিটলুর বাকবিতন্ডা হয় । এক পর্যায়ে হিটলু নবাব আলীর নিকট হতে যে ভাবেই হোক কিছু টাকা মোটরসাইকেলের তেল কেনার জন্য নিলে তিনি ক্ষিপ্ত হন।

ঘটনার দিন ১৬ এপ্রিল, রাত্রি অনুমান ৯টা ২৫ মিনিটের সময় ১ নং আসামী নবাব আলীর হুকুমেই তদন্তে প্রাপ্ত আসামী মোঃ এনামুল হক ও মোঃ সুমন রহমান দ্বয় সহ অন্যান্য আসামীগণ পরস্পর যোগসাজসে ধারালো অস্ত্র দিয়ে ভিকটিম হিটলুর পায়ের গোড়ালির রগ কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম করে হত্যা নিশ্চিত করে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সিআইডি এর একটি চৌকস টিম জিজ্ঞাসাবাদ করছে । জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে ।


বিজ্ঞাপন