বাংলাদেশ বিমান বাহিনীর কোয়ালিটি কন্ট্রোল সার্ভিস কোর্সের সনদপত্র বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশ বিমান বাহিনীর ৩৫তম কোয়ালিটি কন্ট্রোল সার্ভিস কোর্স-এর সনদপত্র বিতরণ অনুষ্ঠান গতকাল বুধবার ১৮ মে, বাংলাদেশ বিমান বাহিনীর ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়।

উড্ডয়ন নিরাপত্তা পরিদপ্তরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোঃ এনামুল হক, জিইউপি, এওডব্লিউসি, পিএসসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণোত্তীর্ণদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

৮ সপ্তাহ ব্যাপী উক্ত কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ১৮ জন, বাংলাদেশ সেনাবাহিনীর ৩ জন, বাংলাদেশ নৌবাহিনীর ২ জন এবং শ্রীলংকা বিমান বাহিনীর ১ জনসহ মোট ২৪ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন ও সফলভাবে কোর্সটি সম্পন্ন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন, কোয়ালিটি কন্ট্রোল উড্ডয়ন নিরাপত্তার ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়।

তিনি বাংলাদেশ বিমান বাহিনীর পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী এবং শ্রীলংকা বিমান বাহিনীর সদস্যদের এই কোর্সে স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানান। এর আগে ফ্লাইট সেফটি ইনস্টিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোঃ মুক্তাসিম বিল্লাহ, জিইউপি, এএফডব্লিউসি, পিএসসি স্বাগত বক্তব্যে উক্ত কোর্স সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরেন। অনুষ্ঠানে সশস্ত্র বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ সহ প্রতিষ্ঠানটির প্রশিক্ষকগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন