বিজিবি’র যশোর ব্যাটালিয়নের অভিযানে ৫ টি পিস্তল ও ৫ রাউন্ড গুলি সহ ২ জন আটক

Uncategorized অপরাধ

সুমন হোসেন (যশোর) ঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর যশোর ব্যাটালিয়ন কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে বেনাপোলের সাদিপুর সীমান্ত থেকে ০৫টি পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ ২ জন আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি’র যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি)-এর অধিনায়কের নির্দেশনা অনুযায়ী অদ্য ২৩ মে, আনুমানিক রাত সাড়ে ১২ টার সময় যশোর ব্যাটালিয়নের আওতাধীন রঘুনাথপুর বিওপি’র দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১৯/৬-এস হতে আনুমানিক ১ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে বিওপি কমান্ডার সুবেদার মোঃ আহসান উল্লাহ এর নেতৃত্বে ৬ সদস্য বিশিষ্ট বিজিবি টহলদল বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামস্থ জনৈক মোঃ শাহাজামাল কালু এর বাড়ি ঘেরাও করে রাখে।

পরবর্তীতে ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী এর নেতৃত্বে ভারপ্রাপ্ত অপস অফিসার এডি মোঃ সাজ্জাদ হোসেন সহ আরও অতিরিক্ত বিজিবি সদস্য এবং পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উক্ত ব্যক্তির বাড়িতে যৌথ অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে বাড়িটি তল্লাশী করে ৫,৫২,০০০ (পাঁচ লক্ষ বায়ান্ন হাজার) টাকা মূল্যের ০৫টি নতুন পিস্তল, ৫ রাউন্ড তাজা কার্তুজ এবং ৪টি বিভিন্ন ধরনের মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এসময় মোঃ সোহেল রানা (৩০), পিতা-মোঃ শাহাজামাল কালু এবং মোঃ শাহাজামাল কালু (৫২), পিতা- মৃত মানিক মোড়ল উভয়ের ঠিকানা গ্রাম-সাদিপুর, পোস্ট-বেনাপোল, থানা-বেনাপোল পোর্ট থানা, জেলা-যশোর নামক ২ (দুই) জনকে আটক করা হয়।
আটককৃত আসামী এবং জব্দকৃত অস্ত্র, গোলাবারুদ এবং মোবাইল বেনাপোল পোর্ট থানায় জমা করার কার্যক্রম প্রক্রীয়াধীন রয়েছে।


বিজ্ঞাপন