মুন্সীগঞ্জেে ডিবি পুলিশের অভিযানে নিষিদ্ধ কারেন্ট জাল সহ ২ জন আটক

Uncategorized অপরাধ

মুন্সীগঞ্জ প্রতিনিধি ঃ মুন্সীগঞ্জের সদর উপজেলার মুক্তারপুর এলাকায় ডিবি পুলিশের অভিযানে নিষিদ্ধ কারেন্ট জাল সহ মো. আলামিন দেওয়ান (৩৮), মুন্না (৩০) নামে ২ জনকে আটক করা হয়েছে।

গত মঙ্গলবার (২৪ মে) রাত পৌনে ১২ টার দিকে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ।
এ সময় নিষিদ্ধ কারেন্ট জাল পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার যাহার রেজিঃ নং- ঢাকা মেট্রো- গ-১২-২৭৩০ জব্দ করা হয়। আটককৃত আলামিন উপজেলার দক্ষিন রাম গোপালপুর গ্রামের আনোয়ার হোসেন দেওয়ানের ছেলে ও মুন্না নারায়নগঞ্জের বন্দর থানার নবিগঞ্জ এলাকার মৃত মনির হোসেনের ছেলে।

জানা গেছে, মুন্সীগঞ্জ ডিবি পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ মুক্তারপুর এলাকায় নিষিদ্ধ কারেন্ট জাল তৈরি পরিবহনের গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে ৩০ পাউন্ড করে ৫ বস্তায় মোট ১৫০ পাউন্ড কারেন্ট জাল উদ্ধার করা হয়। ওই কারেন্ট জালের বাজার মুল্য ১ লাখ ৫ হাজার টাকা।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ইনচার্জ আবুল কালাম আজাদ গণমাধ্যম কে জানান, আটককৃতদের কাছ থেকে পাঁচ বস্তায় ত্রিশ পাউন্ড নিষিদ্ধ কারেন্ট জাল যাহার মুল্য এক লক্ষ পাঁচ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আরও জানান, আটককৃতদের ব্যবহৃত একটি প্রাইভেটকার যাহার রেজিঃ নং ঢাকা মেট্রো- গ-১২-২৭৩০ জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় নিয়মিত মামলা করে মুন্সীগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।


বিজ্ঞাপন